সকল মেনু

স্বর্ণের প্রলেপ দেওয়া সহ আটটি অতি মূল্যবান ‘সেক্সটয়’ চুরি

হটনিউজ ডেস্ক:

স্পেনের ‘ড্রিমলাভ’ নামে সেক্সটয় উৎপাদনকারী একটি কারখানার গুদাম থেকে স্বর্ণের প্রলেপ দেওয়া ছয়টিসহ মোট আটটি অতি মূল্যবান সেক্সটয় চুরি হয়েছে।

শুক্রবার (৩ ফেব্রুয়ারি) প্রতিষ্ঠানটির একজন বিপণন কর্মকর্তা এ তথ্য আন্তর্জাতিক গণমাধ্যম এএফপিকে নিশ্চিত করেন। ওই বিপণন কর্মকর্তা জানিয়েছেন, চুরি যাওয়া সেক্সটয়গুলোর একেকটির মূল্য ১৫ থেকে ১৬ হাজার ইউরো (বাংলাদেশি মুদ্রায় ১৭ থেকে ১৮ লাখ টাকা)।

এএফপির বরাতে জানা গেছে, বুধবার রাতে চোরচক্র প্রতিষ্ঠানের সদর দপ্তরের একটি গুদামে ঢুকে সেক্সটয়গুলো চুরি করেছে। দক্ষিণাঞ্চলীয় শহর সেভিল থেকে ১০ কিলোমিটার (৬ মাইল) পূর্বে এই গুদামের অবস্থান।

চোরচক্র প্রথমে গুদামের পাশের সড়ক বাতিগুলোর সংযোগ বিচ্ছিন্ন করে সেখানে ঢুকে পড়েছিল। ঘটনাস্থল সংলগ্ন সিসিটিভি ফুটেজের ভিডিওতে দেখা যায়, কালো পোশাক পরিহিত ও মুখোশধারী তিন ব্যক্তিকে হাতুড়ি ও কুড়াল নিয়ে সেখানে প্রবেশ করছে।

স্পেন ও পর্তুগালের গ্রাহকদের কাছে সেক্সটয় পৌঁছে দেওয়ার লক্ষ্য নিয়ে ২০০৭ সালে ড্রিমলাভ কোম্পানিটি প্রতিষ্ঠিত হয়। তখন থেকে এটি স্পেনে সেক্সটয় বিতরণকারী সবচেয়ে বড় কোম্পানিতে পরিণত হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top