সকল মেনু

প্রবাসীর গলাকাটা মরদেহ উদ্ধার

হটনিউজ ডেস্ক:

সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপজেলায় নিজ ঘর থেকে সাইদুল ইসলাম লেদু (৫০) নামে এক প্রবাসীর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (৩১ জানুয়ারি) দুপুরে পৌর এলাকার আইগবাড়ী পারকোলা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত সাইদুল ইসলাম ওই গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে।

নিহতের ভাতিজি সাথী খাতুন বলেন, মঙ্গলবার সকালে চাচা সাইফুল ইসলাম চিৎকার শুনে দৌড়ে তার ঘরে যাই। গিয়ে দেখি চাচা ছুরি দিয়ে নিজের গলা কাটছে। এ সময় চিৎকার দিয়ে স্থানীয়দের ডাক দিলে তারা এসে গলাকাটা অবস্থায় চাচাকে দেখতে পান। পরে চাচাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম মৃধা বলেন, খবর পেয়ে গলাকাটা মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জের ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত শেষে রিপোর্ট পেলে ও তদন্ত করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top