সকল মেনু

রাজশাহীতে প্রধানমন্ত্রীর জনসভা : চলবে বিশেষ ৭ ট্রেন

হটনিউজ ডেস্ক:

আগামীকাল রাজশাহীতে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর জনসভা সফল করতে রাজশাহীতে চলবে সাত বিশেষ ট্রেন।

রোববার (২৮ জানুয়ারি) ভোর থেকে দুপুর পর্যন্ত এই ট্রেনগুলো রাজশাহীতে যাবে। ইতোমধ্যে মঞ্চসহ সমাবেশ স্থল প্রস্তুত করা হয়েছে। নগরীজুড়ে বাড়ানো হয়েছে কঠোর নিরাপত্তা।

জানা গেছে, রোববার (২৯ জানুয়ারি) রাজশাহীর ঐতিহাসিক মাদরাসা মাঠে দলীয় সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর সফর ঘিরে উজ্জীবিত রাজশাহীর সাধারণ মানুষ। ইতোমধ্যে পোস্টার, ব্যানার ও ফেস্টুনে ছেয়ে গেছে মহানগরী। এ ছাড়াও নির্মাণ করা হয়েছে তোরণ। সমাবেশে অংশ নেওয়া ছাড়াও রাজশাহী মহানগরীর সড়ক, ফ্লাইওভারসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থাপনা ও জেলার বিভিন্ন উপজেলার সড়ক ও ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী। এই ২৫টি প্রকল্পে ব্যয় হয়েছে ১ হাজার ৩১৬ কোটি টাকার বেশি।

বাংলাদেশ রেলওয়ে পশ্চিমাঞ্চলের মহাব্যবস্থাপক (জিএম) অসীম কুমার তালুকদার এ তথ্য নিশ্চিত করে জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা উপলক্ষে সাতটি বিশেষ ট্রেন চালুর সিদ্ধান্ত হয়েছে। ট্রেনগুলো হলো, সিরাজগঞ্জ স্পেশাল, নাটোর স্পেশাল, সান্তাহার স্পেশাল, চাঁপাইনবাবগঞ্জ স্পেশাল, জয়পুরহাট স্পেশাল, আড়ানী স্পেশাল ট্রেন ও রহনপুর স্পেশাল।

তিনি আরও বলেন, আওয়ামী লীগের এমপি শেখ হেলালের আবেদনের পরিপ্রেক্ষিতে মন্ত্রণালয় এ সিদ্ধান্ত নিয়েছে। ট্রেনগুলো রোববার দুপুর ১২টা থেকে ১টার মধ্যেই রাজশাহীতে পৌঁছাবে। সাতটি বিশেষ ট্রেনে সাড়ে ১৪ হাজার যাত্রী পরিবহন করা যাবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top