সকল মেনু

সন্তান পরিচয়ে দুই রোহিঙ্গাকে মালয়েশিয়া পাচারের চেষ্টা, গ্রেপ্তার ৩

হটনিউজ ডেস্ক:

নিজের সন্তান পরিচয়ে দুই রোহিঙ্গা কিশোর-কিশোরীকে মালয়েশিয়া পাচারকালে দুই নারীসহ তিনজনকে গ্রেপ্তার করেছে ইমিগ্রেশন পুলিশ।

মঙ্গলবার (২৪ জানুয়ারি) সকাল ১০টার দিকে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরের ইমিগ্রেশন থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন শাহিন আক্তার, তাসনুভা জেরিন ও মোহাম্মাদ তুষার। এ ছাড়া আটক রোহিঙ্গা দুই কিশোর-কিশোরীর তুষার হোসেন ও তানিশা হোসেনকে হেফাজতে নিয়েছে বিমানবন্দর থানা-পুলিশ। তারা শ্রীলঙ্কান এয়ারলাইনসের একটি ফ্লাইট মালয়েশিয়ার কুয়ালালামপুর যাওয়ার চেষ্টা করছিলেন।

বুধবার বিমানবন্দরে কর্তব্যরত পুলিশের বিশেষ শাখার (এসবি) কর্মকর্তারা এ তথ্য নিশ্চিত করেছেন। জানা গেছে, নিজের সন্তান পরিচয় দিয়ে শাহিনা আক্তার রোহিঙ্গা দুই কিশোর-কিশোরীর জন্মনিবন্ধন তৈরি করেন। এরপর সেই জন্মনিবন্ধন দিয়ে পাসপোর্ট করা হয়, যা ব্যবহার করে তাদের মালয়েশিয়ায় পাচারের চেষ্টা করা হচ্ছিল।

গ্রেপ্তার শাহিন আক্তার ও তাসনুভা জেরিন সম্পর্কে মা-মেয়ে। আর তাদের কাজে সহযোগিতা করছিলেন চক্রের সদস্য মোহাম্মাদ তুষার। তাদের তিনজনকেই গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top