সকল মেনু

ডাকাত সন্দেহে গণপিটুনিতে ২ জনের মৃত্যু

হটনিউজ ডেস্ক:

কুমিল্লার মুরাদনগরে ডাকাত সন্দেহে গণপিটুনিতে ২ জনের মৃত্যু হয়েছে। গুরুতর আহত আরও একজনকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। বৃহস্পতিবার দিবাগত রাত ১টার দিকে মুরাদনগর উপজেলার পালাসুতা গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার ১২টার দিকে মুরাদনগর উপজেলার দারোরা ইউনিয়নের বোরার চর, পুটিয়াজুরি, বাখরাবাদ ও পালাসুতা গ্রামে মাহফিলের মাইকে ঘোষণা করা হয় বিভিন্ন এলাকায় ডাকাতদের উপস্থিতি দেখা গেছে।

এরপর থেকেই গ্রামবাসী এক হয়ে রাস্তা ও বাড়িঘরে পাহারা দেয়ার সময় ডাকাত সন্দেহে তিনজনকে ধাওয়া করে। এসময় পালাসুতা গ্রামের নাবু মিয়ার বাড়িতে আশ্রয় নেয়া তিনজনকে গণপিটুনি দেয় গ্রামবাসী। এতে ঘটনাস্থলে একজনের মৃত্যু হয়। গুরুতর আহত অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ পাঠানো হয় অপর দুজনকে।

মুরাদনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান তালুকদার গণপিটুনিতে নিহত দুজনের বিষয়টি নিশ্চিত করে জানান, আহত একজনকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। নিহতদের মরদেহ হাসপাতালে পুলিশ হেফাজতে রয়েছে। তাদের পরিচয় জানা যায়নি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top