সকল মেনু

শাস্তি পেলেন বিশ্বকাপজয়ী আর্জেন্টাইন মিডফিল্ডার

হটনিউজ ডেস্ক:

কাতার বিশ্বকাপ দিয়ে বিশ্বব্যাপী পরিচিতি পেয়েছেন ২১ বছর বয়সী এনজো ফার্নান্দেজ। আর্জেন্টিনার হয়ে শিরোপা জিতেছেন। বিশ্বকাপজয়ী এই মিডফিল্ডারকে দলে ভেড়ানোর জন্য হুড়োহুড়ি শুরু করেছে ক্লাবগুলো। শিরোপা জিতে এনজো দেশে গিয়ে উদযাপন করেছেন। কিন্তু অনুমতি না নিয়ে ফের নববর্ষের সময় দেশে ফিরে শাস্তি পেয়েছেন এনজো।

জাতীয় দলের পাশাপাশি পর্তুগালের বেনফিকায় খেলেন এনজো। তবে শুক্রবার রাতে পোর্তিমোনেন্সের বিপক্ষে তাকে মাঠে নামানো হয়নি। এমনকি বেঞ্চেও ছিলেন না। বেনফিকার কোচ রজার শ্মিট বলেছেন, এনজো যা করেছেন তা ঠিক করেননি।

বেনফিকার কোচ রজার শ্মিট বলেছেন, ‘এনজোর আর্জেন্টিনায় যাওয়ার অনুমতি ছিল না। সে দুটি ট্রেনিং সেশন মিস করেছে। এটা মেনে নেওয়া যায় না। এনজো ফার্নান্দেজ যা করেছে, তা ঠিক নয়। এ কারণেই আজ সে এ ম্যাচে নেই। এখন তার সবকিছু পরিষ্কার। আমার বলতে ভালো লাগছে যে আগামীকাল (আজ) সে আমাদের সঙ্গে অনুশীলন করবে। সে এমন একজন খেলোয়াড়, শিরোপা জয়ের জন্য যাকে আমাদের খুব দরকার’।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top