সকল মেনু

ক্যান্সার আক্রান্ত হয়েছেন প্রয়াত অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার মা

হটনিউজ ডেস্ক:

ক্যান্সার আক্রান্ত হয়েছেন কলকাতার প্রয়াত অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার মা শিখা শর্মা। ১৪ বছর আগে প্রথমবারের মতো ক্যান্সারে আক্রান্ত হয়েছিলেন তিনি। তবে এরপর দীর্ঘ সময় তিনি সুস্থ ছিলেন। ঐন্দ্রিলার অসুস্থতার ঠিক আগেই ক্যান্সার ফিরে আসার রিপোর্ট হাতে পান শিখা শর্মা।

ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার অনলাইনের পক্ষ থেকে যোগাযোগ করা হলে ঐন্দ্রিলার মা শিখা শর্মা বলেন, ‘‘বিষয়টি সঠিক। আমি আবার ক্যান্সারে আক্রান্ত! ব্লাডারে ক্যান্সার ধরা পড়েছে। এখন কেমো চলছে। ১৩ জানুয়ারি অপারেশন হবে।’

গত বছর ২০ নভেম্বর শেষ নিশ্বাস ত্যাগ করেন ঐন্দ্রিলা। দ্বিতীয়বার ক্যান্সারে আক্রান্ত হওয়ার পর সুস্থ হয়ে উঠেছিলেন তিনি৷ অভিনেত্রীর মা শিখা দেবীও বিয়ের আগে প্রথমবার ক্যান্সারে আক্রান্ত হন। তারপর তিনি সুস্থই ছিলেন। ছোট মেয়ে ঐন্দ্রিলার অসুস্থতার পর থেকে আবারও ক্যান্সারের লক্ষণ দেখা দেয় তাঁর। ঐন্দ্রিলা নিজেও দুইবার ক্যান্সারকে হারিয়ে সুস্থ হয়ে উঠেছিলেন। কিন্তু শেষবার স্ট্রোক করে হাসপাতালে ভর্তি হন। তারপর আর কোমা থেকে ফেরেননি ঐন্দিলা। অভিনেত্রীর মৃত্যু অবধি পাশে ছিল তাঁর পরিবার। এবার লড়াই শুরু তাঁর মায়ের।

সূত্র : আনন্দবাজার পত্রিকা

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top