সকল মেনু

গৃহকর্মীকে নির্মম অত্যাচার, সেই অধ্যক্ষের স্ত্রী গ্রেফতার

হটনিউজ ডেস্ক:

কুমিল্লায় সুমাইয়া (১২) নামে এক গৃহকর্মীকে মারধর করে গরম পানি দিয়ে শরীর ঝলসে দেওয়ার ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করা হয়েছে।

বুধবার (০৪ জানুয়ারি) মামলাটি দায়ের করেছেন ওই গৃহকর্মীর মামা ইব্রাহীম খলিল। বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লা কোতোয়ালি মডেল থানার ওসি আহমেদ সনজুর মোর্শেদ।

তিনি জানিয়েছেন, মামলার বাদী ইব্রাহীম খলিল অধ্যক্ষের স্ত্রীর বিরুদ্ধে মামলা দায়ের করলে আমরা তাকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করি।
ভুক্তভোগী গৃহকর্মী জানায়, সাবেক অধ্যক্ষ আবু তাহেরের মেয়ে ফাহমিদা তিমুর ঢাকার বাসা এবং আবু তাহেরের কুমিল্লার বাসায় চার বছর ধরে কাজ করছে সে। কাজে দেরি হলে তাহেরের স্ত্রী ও মেয়ে বেত দিয়ে মারধর করে এবং গরম পানি ঢালে। গত সোমবার গরম পানি ঢেলে পা ঝলসে দেয়। গতকাল মঙ্গলবারও মারধরের পর গরম পানি ঢালতে গেলে দোতলা থেকে লাফ দেয় সে। এরপর পাশের মেয়েদের হোস্টেলে গিয়ে আশ্রয় নেয়। স্থানীয়রা পুলিশে খবর দেয়।

উল্লেখ্য, মঙ্গলবার (০৩ জানুয়ারি) সন্ধ্যায় ৭টায় কুমিল্লা নগরীর ধর্মপুর ভিক্টোরিয়া কলেজ সংলগ্ন পূর্ব দৌলতপুর এলাকার এস আর টি প্যালেসে গৃহকর্মীকে মারধর করে গরম পানি দিয়ে শরীর ঝলসে দেয় তাহমিনা তুহিন। তিনি কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ আবু তাহেরের স্ত্রী। ভুক্তভোগীর বাড়ি কুমিল্লার দেবিদ্বার উপজেলার তেবাড়িয়া গ্রামে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top