সকল মেনু

সাপ্তাহিক ছুটির কারণে মঙ্গলবার বন্ধ থাকবে মেট্রোরেল

হটনিউজ ডেস্ক:

সাপ্তাহিক ছুটির কারণে মঙ্গলবার (৩ জানুয়ারি) মেট্রোরেল চলাচল বন্ধ থাকবে। গত ২৯ ডিসেম্বর বাণিজ্যিকভাবে চালুর পর প্রথম সাপ্তাহিক ছুটিতে এ দিন মেট্রোরেলে যাত্রী পরিবহন করা হবে না। এ দিন রক্ষণাবেক্ষণের কাজ করা হবে।

সোমবার (২ জানুয়ারি) বিষয়টি নিশ্চিত করেছেন মেট্রোরেল পরিচালনার দায়িত্বে থাকা প্রতিষ্ঠান ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেডের (ডিএমটিসিএল) ব্যবস্থাপনা পরিচালক এম এ এন ছিদ্দিক।

তিনি বলেন, মঙ্গলবার মেট্রোরেলের ডে-অফ (সাপ্তাহিক ছুটি)। তবে পরবর্তীতে মেট্রোরেলের এই ডে-অফ থাকবে না। এ ছাড়া মেট্রোরেল চলাচলের সময়ও বাড়ানো হবে। ডিএমটিসিএল সূত্রের তথ্যমতে, গত ২৯ ডিসেম্বর বাণিজ্যিকভাবে মেট্রোরেল চালু হওয়ার পর ১ জানুয়ারি পর্যন্ত চার দিনে ২৫ হাজার ১৭৪টি সিঙ্গেল জার্নি টিকিট (এসজেটি) ও তিন হাজার ৭৪১টি এমআরটি পাস বিক্রি হয়েছে। এতে ৩৬ লাখ ৬৫ হাজার ৮৯০ টাকা আয় হয়েছে।

এর আগে গত বুধবার (২৮ ডিসেম্বর) উত্তরা উত্তর (দিয়াবাড়ি) স্টেশন থেকে আগারগাঁও পর্যন্ত দেশের প্রথম মেট্রোরেল উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রাজধানীতে প্রতিদিন সকাল ৮টা থেকে দুপুর ১২টা পর্যন্ত মোট ৪ ঘণ্টা চলছে মেট্রো ট্রেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top