সকল মেনু

দ্বিতীয় স্ত্রীর ঘরে ব্যবসায়ী স্বামীর রহস্যজনক মৃত্যু

হটনিউজ ডেস্ক:

কক্সবাজারের পেকুয়া উপজেলার মগনামা বাজারপাড়ায় দ্বিতীয় স্ত্রীর ঘর থেকে ব্যবসায়ী মো. রিদুয়ান (৩০) নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৮ ডিসেম্বর) দিবাগত রাত ২টার দিকে মগনামা বাজারপাড়া আশ্রয়ণ প্রকল্প এলাকায় অবস্থিত দ্বিতীয় স্ত্রী রুমি আক্তারের ঘর থেকে তার লাশ উদ্ধার করা হয়।

রিদুয়ান পার্শ্ববর্তী রাজাখালী ইউনিয়নের নুরুল ইসলামের ছেলে।

এলাকাবাসী ও পুলিশ জানায়, এক বছর আগে ব্যবসায়ী মোহাম্মদ রিদুয়ান পার্শ্ববর্তী মগনামা ইউনিয়নের বাজারপাড়ার স্টেশন এলাকার নুরুল আলমের মেয়ে রুমি আক্তারকে বিয়ে করেন। রিদুয়ান তার দ্বিতীয় স্ত্রী রুমি আক্তারকে মগনামার বাজারপাড়া আশ্রয়ণ প্রকল্পের পাশে সরকারি জায়গায় একটি ঘর নির্মাণ করে দেন। তিনি মাঝে-মধ্যে ওই ঘরে রাতযাপন করতেন।

পেকুয়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ ওমর হায়দার জানান, পারিপার্শ্বিক অবস্থা দেখে ও স্ত্রী রুমি আক্তার পালিয়ে যাওয়ায় মোহাম্মদ রিদুয়ানের মৃত্যু রহস্যজনক মনে হয়েছে। বুধবার রাতে মোহাম্মদ রিদুয়ানের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। কেউ লিখিত অভিযোগ দেয়নি। লিখিত অভিযোগ পাওয়া গেলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top