সকল মেনু

পদ্মায় মিলল সেই ব্যাংক কর্মকর্তার মরদেহ

হটনিউজ ডেস্ক:

চাঁপাইনবাবগঞ্জে পদ্মা নদীতে ডুবে স্ত্রীর মৃত্যুর এক দিন পর উদ্ধার হলো ব্যাংক কর্মকর্তা সালাউদ্দিন কাদেরের মরদেহ। শনিবার সকাল ১১টার দিকে দুর্ঘটনাস্থল থেকে কিছুটা দূরে ফায়ার সার্ভিসের কর্মীরা তাঁর মরদেহ উদ্ধার করেন।

বিষয়টি নিশ্চিত করে রাজশাহী সদর ফায়ার সার্ভিসের লিডার আবদুর রাজ্জাক বলেন, সকালে সালাউদ্দিন কাদেরের মরদেহ উদ্ধার করা হয় পদ্মা নদী থেকে। এরপর পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে মরদেহ।

এর আগে শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে চাঁপাইনবাবগঞ্জ সদরের বালিগ্রাম এলাকার পদ্মার চরে পারিবারিক পিকনিকে গিয়ে পানিতে ডুবে নিখোঁজ হন সালাহউদ্দিন ও তাঁর স্ত্রী মাঞ্জুরী তানভির নিশি। একই সময়ে নিখোঁজ হন নিশির স্বামী সালাউদ্দিন কাদের। দুর্ঘটনার এক দিন পর মৃত অবস্থায় উদ্ধার হলো ব্যাংক কর্মকর্তা সালাউদ্দিন কাদেরের মরদেহ। মৃত স্বামী-স্ত্রী গোদাগাড়ী পৌরসভার সিমন্তপুর এলাকার বাসিন্দা।

গোদাগাড়ী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম জানান, দুটি মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top