সকল মেনু

বিমানের অগ্রিম টিকিটও কেটেছিলেন, কিন্তু সৌদি থেকে আসছে রবিউলের লাশ

হটনিউজ ডেস্ক:

সৌদি আরবের দাম্মামে একটি মর্মান্তিক দুর্ঘটনায় চাঁদপুরের এক যুবক মারা গেছেন। পরিবারের স্বজনরা জানান, গ্রিল ওয়েল্ডিংয়ের কাজ করার সময় উঁচু ক্রেন থেকে হঠাৎ একটি লোহার পিলার গায়ে পড়লে মো. রবিউল বেগ (২৩) নামের ওই যুবক মারা যান।

গত মঙ্গলবার (২০ ডিসেম্বর) বাংলাদেশ সময় সন্ধ্যায় দাম্মাম শহরের আল কাতিব এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এদিকে রবিউলের লাশ কবে দেশে আসবে সেই প্রতীক্ষায় রয়েছে পরিবার।

রবিউল চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ৬নং গুপ্টি পশ্চিম ইউনিয়নের ২নং ওয়ার্ড ষোলদানা গ্রামের আবুল কালাম বেগের বড় ছেলে। তিনি ২০১৫ সালে সৌদি আরবে পাড়ি দেন। কিছুদিন পরে তার বাড়িতে আসার কথা থাকলেও ফেরা হলো তার।

বাংলাদেশি সহকর্মী সালাউদ্দিন সজিব বলেন, ‘রবিউল প্রতিদিনের মতো কর্মস্থলে ওয়েল্ডিংয়ের কাজ করছিলেন। ক্রেনের ওপরে লোহার পাইপ ঝালাইয়ের কাজ করছিলেন তিনি। হঠাৎ ক্রেনের ত্রুটির কারণে ৪২ ফুট ওপর থেকে একটি পাইপ তার গায়ে পড়ে সে মারাত্মক আহত হন। সঙ্গে সঙ্গে আমরা অ্যাম্বুলেন্সে করে সৌদি আরব আল কাতিব সেন্টার হাসপাতালে তাকে নিয়ে যাই। হাসপাতালের চিকিৎসক পরীক্ষা নিরীক্ষার পর তাকে মৃত ঘোষণা করেন।’

পারিবারিক সূত্রে জানা যায়, ছয় ভাই-বোনের মধ্যে রবিউল সবার বড়। তার পাঁচ বছর বয়সি একটি ছেলে সন্তান আছে।

রবিউলের বাবা আবুল কালাম বেগ জানান, সাত বছর আগে রবিউল সৌদিতে যায়। দু’বছর পর বিয়ে করেন। আগামী ফেব্রুয়ারি মাসে তার বাড়িতে আসার কথা ছিল; অগ্রিম বিমানের টিকিটও কেটে রেখেছিলেন।

ভাগ্যের নির্মম পরিহাস? যে বিমানে পরিবার-পরিজনদের সঙ্গে রবিউলের দেখা করতে আসার কথা। আজ সেই বিমানে আসবে তার নিথর দেহটি। কত যে বেদনাদায়ক একজন বাবার জন্য।

তিনি বলেন, যে প্রতিষ্ঠানে রবিউল কাজ করছিলেন সে প্রতিষ্ঠানের কাছ থেকে আমরা উপযুক্ত ক্ষতিপূরণ দাবি করছি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top