সকল মেনু

বাংলাদেশে শেখ হাসিনার বিকল্প নেই : তথ্যমন্ত্রী

হটনিউজ ডেস্ক:

শুধু দলই নয়, রাষ্ট্র পরিচালনায়ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প বাংলাদেশে নেই বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ।

বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) সচিবালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপাকালে এ কথা বলেন তিনি।

আওয়ামী লীগের আসন্ন জাতীয় সম্মেলনে নেতৃত্বে পরিবর্তন আসছে কিনা, সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে হাছান মাহমুদ বলেন, আমাদের দলে শেখ হাসিনার কোনো বিকল্প নেই। প্রতিটি কর্মী-সমর্থক চায় তিনি যতদিন বেঁচে আছেন, ততদিন দলকে নেতৃত্ব দেবেন। কেবল দলই না, রাষ্ট্র পরিচালনায়ও তার বিকল্প আজ বাংলাদেশে নেই।

তথ্যমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেভাবে দেশ এগিয়ে নিচ্ছেন, অনুন্নত দেশকে উন্নয়নশীল দেশে উন্নীত করেছেন। উন্নত দেশের কাতারে নেওয়ার জন্য তার প্রাণান্তকর চেষ্টার প্রশংসা করেছে বিশ্ব সম্প্রদায়।

সাধারণ সম্পাদক পদের জন্য নিজের নাম থাকা নিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে আওয়ামী লীগের এই নেতা বলেন, সম্মেলন হলে অনেক নাম আসে। তবে এ বিষয়ে সিদ্ধান্ত নেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কে কোন পদে থাকবে, তা নির্ধারণ করবেন একমাত্র তিনি।

আওয়ামী লীগের সম্মেলন সবসময় জাতির জন্য মাইলফলক বলে মন্তব্য করে হাছান মাহমুদ বলেন, আওয়ামী লীগের সম্মেলনে দেশকে এগিয়ে নেওয়ার বার্তা থাকে। রাজনীতি ও রাজনৈতিক নেতাকর্মীদের জন্য বার্তা থাকে।

প্রসঙ্গত, আগামী ২৪ ডিসেম্বর (শনিবার) রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের ২২তম জাতীয় সম্মেলনের মাধ্যমে নতুন কমিটি ঘোষণা করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top