সকল মেনু

ফাইনালে আর্জেন্টিনার একাদশে ফিরছেন ডি মারিয়া!

হটনিউজ ডেস্ক:

কাতার বিশ্বকাপে গ্রুপ পর্বে নিজেদের শেষ ম্যাচে পোল্যান্ডের বিপক্ষে খেলতে নেমে পায়ের ইনজুরিতে পড়েন অ্যানহেল ডি মারিয়া। যে কারণে নকআউট রাউন্ডে সাইড বেঞ্চে বসেই কাটাতে হয় তাকে। যদিও কোয়ার্টার ফাইনালে ডি মারিয়া নেদারল্যান্ডসের বিপক্ষে শেষ দিকে ১০ মিনিটের জন্য মাঠে নেমেছিলেন। কিন্তু ৩৪ বছর বয়সী এই ফরোয়ার্ডকে সেমিতে ক্রোয়েশিয়ার বিপক্ষে দেখা যায়নি।

বিশ্বকাপের ফাইনালে ডি মারিয়া খেলবেন কি না, তা নিয়ে শঙ্কা ছিল সবার মনে। তবে আশার কথা হচ্ছে ইনজুরি থেকে পুরোপুরি সুস্থ হয়ে উঠেছেন জুভেন্টাসের এই তারকা। তাই আর্জেন্টিনা দলের গুরুত্বপূর্ণ এই সদস্যকে ফ্রান্সের বিপক্ষে শিরোপার লড়াইয়ে একাদশে দেখা যেতে পারে।

এই ম্যাচকে সামনে রেখে ডি মারিয়া দলের সঙ্গে সাধারণভাবেই অনুশীলন করেছেন। তাকে একাদশে রেখেই দলকে অনুশীলন করিয়েছেন কোচ লিওনেল স্কালোনি। তিনি যদি খেলতে পারেন তাহলে আর্জেন্টিনার জন্য সেটি হবে বড় একটি পাওয়া।

আরও পড়ুন: হ্যামস্ট্রিংয়ের চোটে মেসি, ছিলেন না অনুশীলনে

এর আগে ২০১৪ ব্রাজিল বিশ্বকাপেও ফর্মের তুঙ্গে থাকা ডি মারিয়া ইনজুরিতে পড়েছিলেন। যার দরুণ জার্মানির বিপক্ষে ফাইনাল মিস করেন তিনি। পরে শিরোপার লড়াইয়ে জার্মানির সঙ্গে শেষ পর্যন্ত পেরে ওঠেনি লে আলবিসেলেস্তেরা।

মাঝে রাশিয়া বিশ্বকাপের পর আবারও আরেকটি বিশ্বকাপের ফাইনালে আর্জেন্টিনা। তার আগে ডি মারিয়ার ইনজুরি কাটিয়ে ফেরা আর্জেন্টিনা সমর্থকদের জন্য স্বস্তির খবর। তবে একাদশে থাকবেন কি না, তা এখনই অবশ্য জানা যাচ্ছে না।

উল্লেখ্য, আগামী রোববার (১৮ ডিসেম্বর) দোহার লুসাইল আইকনিক স্টেডিয়ামে ফ্রান্সের বিপক্ষে শিরোপা নির্ধারণী ফাইনালের মুখোমুখি হবে আর্জেন্টিনা। ম্যাচটি বাংলাদেশ সময় রাত ৯টায় শুরু হবে। এই ম্যাচে জয় পেলে দীর্ঘ ৩৬ বছর পর শিরোপার স্বাদ পাবে লিওনেল মেসির আর্জেন্টিনা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top