সকল মেনু

আর্জেন্টিনার খেলা দেখার চিন্তাকে ‘স্টুপিড’ বললেন টাইগারদের কোচ

হটনিউজ ডেস্ক:

ভারতের বিপক্ষে ঘরের মাঠে দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রথম টেস্টে বুধবার (১৪ ডিসেম্বর) চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে নামবে বাংলাদেশ। এদিন সকাল সাড়ে ৯টায় মাঠে গড়াবে প্রথম টেস্ট ম্যাচ।

পেশাদার জীবনে ক্রিকেটার হলে টাইগার শিবিরের অনেকেই ফুটবলপ্রেমী। কাতার বিশ্বকাপেও এর প্রমাণ মিলেছে। আর টেস্ট অধিনায়ক সাকিব আল হাসান, ওপেনার লিটন দাসসহ অনেকেই আর্জেন্টাইন সমর্থক।

মঙ্গলবার (১৩ ডিসেম্বর) দিবাগত রাত ১টায় সেমিফাইনালের প্রথম ম্যাচে ক্রোয়েশিয়ার বিপক্ষে মাঠে আর্জেন্টিনা। আর পরদিন সকালেই টাইগারদের টেস্ট ম্যাচ। তাই ইচ্ছে থাকলেও কষ্টকর প্রিয়দলের ম্যাচ দেখা।

আর নিজেদের ম্যাচের আগে রাত জেগে বিশ্বকাপের খেলা দেখায় আপত্তি জানিয়েছেন টাইগারদের প্রধান কোচ রাসেল ডমিঙ্গো। কারণ, আর্জেন্টিনার ম্যাচ শেষ হতে হতে ৩টা বাজতে পারে। আর নির্ধারিত সময়ে ম্যাচ শেষ না হলে আরও প্রায় ৪৫ মিনিট চলবে ম্যাচ। এতে করে পুরো রাতই পেরিয়ে যাওয়ার শঙ্কা থাকছে।

প্রধান কোচ রাসেল ডমিঙ্গোর দাবি, আর্জেন্টিনা-ক্রোয়েশিয়া ম্যাচ দেখা হবে স্টুপিড।

কোচ বলেন, এটাই সোজা কথা যে আমাদেরকে বিছানায় যেতে হবে। সকাল সাড়ে ৯টায় টেস্ট ম্যাচ শুরু হবে। ভোর ৩টা পর্যন্ত জেগে আপনি ফুটবল ম্যাচ দেখতে পারেন না, এটা স্টুপিড। তারা এটা করলে আমি খুবই হতাশ হবো।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top