সকল মেনু

মধ্যরাতে মন্দিরে শাহরুখ, ভিডিও ভাইরাল

হটনিউজ ডেস্ক:

দীর্ঘ প্রতীক্ষার পর শাহরুখ খানের নতুন ছবি ‘পাঠান’ রিলিজ হতে যাচ্ছে। সবাই জানে যে, শাহরুখ খান একজন ধর্মপ্রেমী মানুষ। শাহরুখ তার প্রতিটি কাজের আগে-পরে ঈশ্বরকে ধন্যবাদ জানাতে বা আশীর্বাদ নিতে ভোলেন না। নতুন ছবির সাফল্য কামনায় কয়েকদিন আগেই মক্কায় ওমরাহ পালন করেছেন তিনি। এবার গেলেন বৈষ্ণাদেবীর মন্দিরে।

রবিবার (১১ ডিসেম্বর) মধ্যরাতে নিজের বন্ধুদের সঙ্গে নিয়ে মায়ের দর্শনে হাজির হন শাহরুখ। তবে সহজেই যাতে কেউ চিন্তে না পারে তেমন বেশে মন্দিরে গেছেন তিনি। খবর এনডিটিভির।

সামাজিক যোগাযোগ মাধ্যমে টুইটারে ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যায়, সরু একটি গলি দিয়ে যাওয়া-আসা করছেন অনেকে। কিছুক্ষণ পর কয়েকজন পুলিশ এসে সামনে থেকে মানুষজনকে এক পাশে সরে যেতে নির্দেশ দেন। তার কয়েক সেকেন্ড পর দেখা যায়, এক ব্যক্তিকে নিরাপত্তা দিয়ে হেঁটে যাচ্ছেন নিরাপত্তাকর্মীরা। ওই ব্যক্তির পরনে প্যান্ট ও কালো রঙের হুডি, মুখে মাস্ক পরা। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একটি ভিডিওতে এমন দৃশ্য দেখা যায়।

মূলত, এ ভিডিও অমিত করন নামে মুম্বাইয়ের একজন সাংবাদিক নিজের ভেরিফায়েড টুইটারে শেয়ার করেছেন। আর ক্যাপশনে লিখেছেন- ‘মা বৈষ্ণাদেবীর মন্দিরে শাহরুখ খান।’

শাহরুখ খানের পরবর্তী সিনেমা ‘পাঠান’। আগামী ২৫ জানুয়ারি সিনেমাটি মুক্তির কথা রয়েছে। এ সিনেমার মাধ্যমে দীর্ঘ চার বছর পর রুপালি পর্দায় হাজির হবেন এই নায়ক। সিনেমাটিতে শাহরুখের বিপরীতে অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন।

এদিকে নেটদুনিয়ায় এই সিনেমা বয়কটের ট্রেন্ড শুরু হয়েছে। টুইটার ব্যবহারকারীদের একাংশের দাবি, যতদিন প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত সঠিক বিচার না পায়, ততদিন বলিউডে বয়কট ট্রেন্ড চলবেই। মনে করা হচ্ছে, এই বিরোধিতাকে শান্ত করার জন্যই তিনি মাতা বৈষ্ণদেবীর দরবারে গিয়েছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top