সকল মেনু

স্বর্গ থেকে দিয়াগো আমাদের দেখছেন, প্রেরণা জোগাচ্ছেন: মেসি

হটনিউজ ডেস্ক:

নিজেদের বিশ্বকাপ অভিযানের প্রতিটি পদক্ষেপেই যেন দিয়াগো ম্যারাডোনার অস্তিত্ব টের পাচ্ছেন লিওনেল মেসি। মেসির স্থির বিশ্বাস, ম্যারাডোনা তাদের ঠিকই দেখছেন। কোয়ার্টার-ফাইনালে নেদারল্যান্ডসকে হারানোর পর আর্জেন্টিনা অধিনায়ক বললেন, এই কিংবদন্তির প্রেরণাই তাদের ছুটে চলার জ্বালানি।

“দিয়াগো আমাদের স্বর্গ থেকে দেখছেন এবং অনুপ্রেরণা জোগাচ্ছেন। আশা করি, বিশ্বকাপের শেষ পর্যন্তও এটা একইরকম থাকবে।”

নেদারল্যান্ডসের বিপক্ষে এই ম্যাচে রোমাঞ্চ-উত্তেজনায় ভেসে শেষ পর্যন্ত জয়ের ঠিকানা পান মেসিরা। ২-০ গোলে এগিয়ে থেকে তাদের জয় যখন মনে হচ্ছিল নিশ্চিত, ডাচরা লড়াইয়ে ফেরে দারুণভাবে। শেষ দিকে দুই গোল করে তারা ম্যাচ নিয়ে যান অতিরিক্তি সময়ে।
পরে ম্যাচ গড়ায় টাইব্রেকারে। সেখানে গোলকিপার এমিলিয়ানো মার্টিনেজ প্রথম দুটি শট ঠেকিয়ে দলকে সেমিতে ওঠার পথ করে দেন। আর্জেন্টিনার শেষ শটে লাউতারো মার্টিনেজ গোল করতেই বাঁধনহারা উদযাপনে মতে ওঠেন মেসিরা।

এই জয় ও দলের সাফল্য মেসি উৎসর্গ করেন আর্জেন্টিনার ফুটবল পাগল মানুষদের।

“আমরা খুবই খুশি এবং মুহূর্তটা উপভোগ করেছি। এখানে আমরা সবার মধ্যে উচ্ছ্বাস দেখছি এবং আর্জেন্টিনাতেও দেখছি। দেশের মানুষ সবাই খুব খুশি, দারুণ রোমাঞ্চিত এবং প্রবল উৎসাহী।”

নেদারল্যান্ডস বাধা পার হওয়ার পর এবার ফাইনালে উঠতে আর্জেন্টিনার সামনে অপেক্ষায় ক্রোয়েশিয়া।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top