সকল মেনু

মুন্সিগঞ্জে ৪০ পয়েন্টে চেকপোস্ট, ঢাকাগামী যানবাহনে তল্লাশি

হটনিউজ ডেস্ক:

মুন্সিগঞ্জের বিভিন্ন সড়কে অন্তত ৪০টি পয়েন্টে চেকপোস্ট বসিয়ে ঢাকামুখী যানবাহনে তল্লাশি করছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) বিকেল থকে ব্যক্তিগত গাড়ি, মোটরসাইকেল ও বিভিন্ন ধরনের গণপরিবহনে তল্লাশি করা হচ্ছে।

পুলিশের একাধিক সূত্র জানায়, গজারিয়া উপজেলার জামালদী, ভাটেরচর, আনারপুরা, ভবেররচর, দড়ি বাউশিয়া, মধ্যম বাউশিয়া, বাউশিয়া পাখির মোড় এলাকায় ছয়টি চেকপোস্ট বসানো হয়েছে। এছাড়াও তিনটি মোবাইল টিম, দুটি অভিযানিক টিম, দুটি স্টাইকিং ফোর্স ও দুটি নৌ পুলিশ টিম নিরাপত্তার দায়িত্বে রয়েছে।

এদিকে ঢাকা-মাওয়া মহাসড়কের পদ্মা সেতুর টোল প্লাজার অভিমুখ থেকে কুচিয়ামোড়া পর্যন্ত পাঁচটি চেকপোস্টে তল্লাশি করছে পুলিশ। ঢাকা-দোহার, মুন্সিগঞ্জ-নারায়ণগঞ্জ লঞ্চ টার্মিনালসহ অভ্যন্তরীণ নৌপথে চেকপোস্ট বসানো হয়েছে।

দেখা যায়, মাওয়া এক্সপ্রেসওয়ের সার্ভিস সড়কে পুলিশ সদস্যদের উপস্থিতি দেখা গেছে। সড়কে চলাচলকারী বাস, প্রাইভেটকার, মোটরসাইকেলে তল্লাশি করা হচ্ছে। সেখানে উপস্থিত পুলিশ সদস্যরা জানান- সকাল থেকে চেকপোস্টে কাজ করছে তারা।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার সুমন দেব জানান, সাধারণ যাত্রীদের চলাচল নির্বিঘ্ন ও সড়কে নিরাপত্তার জন্য পুলিশের পক্ষ থেকে তৎপরতা বাড়ানো হয়েছে। সড়কে কোনো ধরনের বিশৃঙ্খলা এড়াতে চেকপোস্ট বসানো হয়েছে। ৪০টি চেকপোস্টে শতাধিক আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য কাজ করছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top