সকল মেনু

আর্জেন্টিনার পতাকা টাঙাতে গিয়ে কিশোরের মৃত্যু

হটনিউজ ডেস্ক:

ময়মনসিংহের গফরগাঁওয়ে আর্জেন্টিনার পতাকা টাঙাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শামিম (১৭) নামের এক কিশোর নিহত হয়েছে। শনিবার (১৯ নভেম্বর) সন্ধ্যায় এ ঘটনা ঘটে। শামিম পৌর শহরের ষোলহাসিয়া এলাকার হামিদুল ইসলামের ছেলে। এ ঘটনায় শামছুল হকের ছেলে সাজ্জাদ (১৯) আহত হয়েছেন।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার সন্ধ্যায় পৌর শহরের চাঁন মসজিদের পাশে বিদ্যুতের খুঁটিতে আর্জেন্টিনা দলের সমর্থক শামিম ও সাজ্জাত পতাকা টাঙাতে গিয়ে বিদ্যুৎপৃষ্ট হয়ে গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে শামিমের মৃত্যু হয়। আহত সাজ্জাদকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পৌর কাউন্সিলর আমান উল্লাহ আমান ঘটনা নিশ্চিত করে বলেন, আর্জেন্টিনার সমর্থক শামিম ও সাজ্জাত বিদ্যুতের খুঁটিতে পতাকা টাঙাতে গিয়ে অসাবধানতাবশত বিদ্যুতের তারে জড়িয়ে যায়। এতে দুজনেই ছিটকে মাটিতে পরে যায়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top