সকল মেনু

নামাজ শেষে বাড়ি ফিরে দেখেন বিছানায় স্ত্রীর গলাকাটা মরদেহ

হটনিউজ ডেস্ক:

হবিগঞ্জে নবীগঞ্জ পৌর এলাকার চরগাঁও গ্রামে দুই সন্তানের জননী তহুরা বেগমের (৫৫) গলাকাটা লাশ উদ্ধার করেছে নবীগঞ্জ থানা পুলিশ। শুক্রবার (১৮ নভেম্বর) সকালে ওই গ্রামে তার স্বামী ঝারু মিয়ার বাড়ি থেকে লাশটি উদ্ধার করা হয়। এ ঘটনায় এলাকায় তোলপাড় সৃষ্টি হয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, তহুরা বেগম নবীগঞ্জ পৌর এলাকার চরগাঁও গ্রামের ঝারু মিয়ার স্ত্রী।

ঝারু মিয়া ফজরের নামাজ পড়ে এসে দেখেন গলাকাটা অবস্থায় স্ত্রীর লাশ বিছানায় পড়ে আছে। পরে নবীগঞ্জ থানা পুলিশকে জানালে ওসি মো. ডালিম আহমেদসহ একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠায়।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন নবীগঞ্জ-বাহুবল সার্কেল এএসপি আবুল খয়ের চৌধুরী। জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী ঝারু মিয়া, ছেলে মঞ্জিল মিয়া (২৭) ও রমযান মিয়াকে (২২) থানায় নেওয়া হয়েছে।
নবীগঞ্জ থানার ওসি মো. ডালিম আহমেদ বলেন, ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ হাসপাতাল মর্গে পাঠাই। ময়নাতদন্তের রিপোর্ট আসার পর বিস্তারিত জানা যাবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top