সকল মেনু

সদরপুরে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষে নিহত ১

হটনিউজ ডেস্ক:

ফরিদপুরের সদরপুর উপজেলার কৃষ্ণপুর ইউনিয়নে সাবেক ও বর্তমান চেয়ারম্যানের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে বুধবার ও আজ সকালে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় বর্তমান চেয়ারম্যান আকতারুজ্জামান তিতাসের সমর্থক জালাল ফকির (৪০) নামের একজন নিহত হয়েছেন। নিহত জালাল ফকির সদরপুরের নিজগ্রামের শুকুর ফকিরের ছেলে। দুইদিনের সংঘর্ষে আহত হয়েছে কমপক্ষে ১৬ জন। পাল্টপাল্টি হামলা ও ভাংচুরের ঘটনায় এলাকায় উত্তেজনাকর পরিস্থিতি বিরাজ করছে।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ জানায়, কৃষ্ণপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বিল্লাল হোসেন ও বর্তমান চেয়ারম্যান আকতারুজ্জামান তিতাসের সাথে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে বুধবার দুপুরে সাবেক চেয়ারম্যানের সমর্থক গিয়াসউদ্দিন নামের এক ব্যক্তিকে কুপিয়ে হাতের কবজি কেটে নেয় প্রতিপক্ষের লোকজন। পরে গিয়াসকে আশংকাজনক অবস্থায় ঢাকায় পাঠানো হয়। এ ঘটনাকে কেন্দ্র করে বিকেলে উভয় গ্রুপের সমর্থকদের মাঝে সংঘর্ষ হয়। পাল্টাপাল্টি হামলা ও সংঘর্ষের সময় বেশ কিছু বাড়ি ভাংচুর করা হয়। সংঘর্ষের ঘটনার আহত হয় কমপক্ষে ১৫ জন। আজ সকালে পুনরায় দুইপক্ষের লোকজন সংঘর্ষে জড়ায়। সংঘর্ষে জালালকে কুপিয়ে আহত করে প্রতিপক্ষের লোকজন। হাসপাতালে নেবার সময় মারা যায় জালাল ফকির। বর্তমানে এলাকায় থেমে থেমে সংঘর্ষ চলছে। ঘটনাস্থলে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top