সকল মেনু

ফরিদপুরে খেলতে গিয়ে গলায় ফাঁস লেগে শিশুর মৃত্যু

হটনিউজ ডেস্ক:

ফরিদপুরের আলফাডাঙ্গায় খেলতে গিয়ে গলায় ফাঁস লেগে আট বছর বয়সী রিয়ান ইসলাম নামে এক শিশুর মৃত্যু হয়েছে। রবিবার দুপুরের দিকে উপজেলার গোপালপুর ইউনিয়নের চান্দড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত রিয়ান ওই গ্রামের মফিজুল ইসলামের ছেলে। সে গোপালপুর নূরানী মাদ্রাসার শিক্ষার্থী।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, প্রতিদিনের ন্যায় রবিবার দুপুরে মাদ্রাসার ক্লাস শেষে বাড়িতে আসে রিয়ান। পরে ঘরের মধ্যে একা খেলা করছিলো সে। এসময় বাড়িতে থাকা তার মা ঘরের বাহিরে কাজ নিয়ে ব্যস্ত ছিলেন। কাজ শেষে ঘরে গিয়ে দেখে তার শিশুপুত্র বেলকুনির জানালার গ্রিলের সঙ্গে একটি রশির সাথে গলায় ফাঁস লেগে অচেতন হয়ে পড়ে আছে। এরপর পরিবারের লোকজন তাৎক্ষণিক তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব‍্যরত চিকিৎসক তাহেরা তাবাচ্ছুম তাকে মৃত ঘোষণা করেন।

পরিবারের সদস্যদের প্রাথমিক ধারণা, খেলতে গিয়ে গলায় ফাঁস লেগে শিশু রিয়ানের মৃত্যু হয়েছে।

আলফাডাঙ্গা থানা অফিসার ইনচার্জ মো. আবু তাহের জানান, লাশের সুরতহাল রিপোর্ট তৈরি হয়েছে। পরিবারের অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়া নিয়মতান্ত্রিক পদ্ধতিতে লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top