সকল মেনু

দুরন্ত বিপ্লবকে হত্যা করা হয়েছে: ময়নাতদন্তকারী চিকিৎসক

হটনিউজ ডেস্ক:

নারায়ণগঞ্জের ফতুল্লায় বুড়িগঙ্গা নদী থেকে ভাসমান অবস্থায় উদ্ধার জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও কৃষি উদ্যোক্তা দুরন্ত বিপ্লবকে (৫১) মাথায় ও বুকে আঘাত করে হত্যা করা হয়েছে বলে জানিয়েছেন লাশের ময়নাতদন্ত চিকিৎসক মফিজ উদ্দিন।

রবিবার নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে মর্গে লাশের ময়নাতদন্ত করা হয়।

চিকিৎসক মফিজ উদ্দিন বলেন, ধারণা করা হচ্ছে কোনো বস্তু দিয়ে দুরন্তের মাথায় আঘাত করা হয়েছে। তার মাথার পেছনে আঘাতের চিহ্ন পাওয়া গেছে।
দুরন্তের ভাই দুর্জয় বিপ্লব বলেন, ৭ নভেম্বর সন্ধ্যায় কেরানীগঞ্জের ভাড়া বাসা থেকে মোহাম্মদপুরের জাপান গার্ডেন সিটির বাসায় যাওয়ার পথে নিখোঁজ হন তার ভাই। এরপর থেকে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। অনেক খোঁজাখুঁজি করেও না পেয়ে ৯ নভেম্বর আমরা দক্ষিণ কেরানীগঞ্জ থানায় সাধারণ ডায়েরি (জিডি) করি।

শনিবার বিকেলে দুরন্ত বিপ্লবের লাশ উদ্ধার করা হয়। তিনি আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির কৃষি ও সমবায়বিষয়ক সদস্য। তিনি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক। তাঁর বাড়ি নেত্রকোনার পূর্বধলা থানার ইলাশপুর গ্রামে। তিনি কেরানীগঞ্জে ভাড়া থাকতেন।

পাগলা নৌফাঁড়ির উপপরিদর্শক (এসআই) শাহজাহান আলী জানান, শনিবার দুপুর আড়াইটার দিকে নদীর তীরে লাশ দেখতে পেয়ে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেয়। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। গতকাল রাত ১২টার দিকে দক্ষিণ কেরানীগঞ্জ থানায় লাশের ছবি দেখে সেটি নিখোঁজ দুরন্ত বিপ্লবের বলে শনাক্ত করেন তাঁর ছোট বোন শাশ্বতী বিপ্লব। দুরন্ত বিপ্লব ৭ নভেম্বর থেকে নিখোঁজ ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top