সকল মেনু

কেন ছেলের অভিনয় দেখেন না জয়া বচ্চন, জানালেন অভিষেক

হটনিউজ ডেস্ক:

অভিষেক বচ্চনের সঙ্গে তার মা-বাবার সম্পর্ক অত্যন্ত ভাল। বিশেষ করে তিনি যে মা জয়া বচ্চনের প্রিয় পাত্র, তা বোন শ্বেতা বিভিন্ন সময় প্রকাশ্যে বলেছেন।

সামনে মুক্তি পেতে চলেছে অভিষেক বচ্চন অভিনীত সিরিজ ‘শ্যাডো’। তার আগে এক সাক্ষাৎকারে অভিষেক জানান, তার মা কিছুতেই এই সিরিজটি দেখতে চান না। তার কাজ দেখার চেয়ে সংসদে যাওয়া বেশি পছন্দ জয়া বচ্চনের। এমনিতেই বচ্চন-ঘরনির মেজাজ বোঝা কঠিন। ফটো তুলতে গিয়ে জয়া বচ্চনের রোষের মুখে পড়তে হয়েছে একাধিক চিত্র সাংবাদিককে। এমন একাধিক দৃষ্টান্ত রয়েছে। তবে ছেলের কাজ কেন অপছন্দ?

আসলে অতিরিক্তি সহিংসতা, ধূসর জিনিস একেবারে পছন্দ করেন না জয়া বচ্চন। যারা শ্যাডো সিরিজটি দেখেছেন, তারা জানেন এটি থ্রিলার সিরিজ। অভিষেক বচ্চনের চরিত্রটি একেবারে ধূসর চরিত্র। সেই প্রসঙ্গে জুনিয়র বচ্চন বলেন, “আমরা যে আসলে একটা ভাল টানটান গল্প বানিয়েছি, তার প্রমাণ হল আমার মা সেটা দেখতে চাননি। আসলে মা সহিংসতা একেবারেই দেখতে পারেন না। তার বদলে সংসদে যাওয়া পছন্দ করেন। কারণ সেখানে এসব হয় না।”
অভিষেক আরও বলেন, “কিন্তু আমার বাবা একেবারে মায়ের উল্টো। যখন প্রথম সিজন বেরিয়েছিল তখন একটানা দেখেন সিরিজটি। যদিও আমার মনে হয়, আমাকে নিয়ে আমার বাবার পক্ষপাতিত্ব রয়েছে।” আগামী ৯ নভেম্বর মুক্তি পাচ্ছে অভিষেক বচ্চনের ‘শ্যাডো’ সিরিজের দ্বিতীয় সিজন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top