সকল মেনু

আজ সিলেট-শারজাহ সরাসরি ফ্লাইট চালু

হটনিউজ ডেস্ক:

আজ সিলেট থেকে এবার বাংলাদেশ বিমানের আরেকটি আন্তর্জাতিক ফ্লাইট সংযুক্ত আরব আমিরাতের শারজাহর উদ্দেশ্যে ছেড়ে যাবে। উদ্বোধনী ফ্লাইটের যাত্রীর সংখ্যা ১৬৪ জন।

মঙ্গলবার (১ নভেম্বর) দুপুরে বাংলাদেশ বিমানের জেলা ব্যবস্থাপক মনসুর আহমেদ ভুঁইয়া এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একই দিন রাত সাড়ে ১০টায় ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ছেড়ে যাবে বিমানের একটি ফ্লাইট (বিজি-২৫১)। গত ২৪ অক্টোবর সিলেট থেকে সৌদি আরবের জেদ্দায় সরাসরি বিমানের ফ্লাইট চালু হয়।

জানা গেছে, শারজাহমুখী ফ্লাইটটি পৌঁছাবে আগামীকাল বুধবার (২ নভেম্বর) সেখানকার স্থানীয় সময় রাত ২টায়। ফিরতি ফ্লাইট শারজাহ থেকে বুধবার রাত সাড়ে ৩টায় ছেড়ে সিলেট এসে পৌঁছাবে বৃহস্পতিবার (৩ নভেম্বর) সকাল ১০টা ১৫ মিনিটে। এরপর সিলেট থেকে সকাল ১১টায় ছেড়ে এসে ঢাকায় পৌঁছাবে সকাল ১১টা ৪০ মিনিটে। ঢাকা থেকে সিলেট হয়ে শারজাহ রুটে সপ্তাহে প্রতি মঙ্গলবার একটি করে ফ্লাইট পরিচালনা করা হবে।

এ বিষয়ে ব্যবস্থাপক মনসুর আহমেদ ভুঁইয়া বলেন, শারজাহ ফ্লাইট চালুর ফলে সিলেটের যাত্রীদের আর ঢাকায় গিয়ে ফ্লাইট ধরতে হবে না। ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের সক্ষমতা বাড়ায় নতুন নতুন রুটে ফ্লাইট চালু হচ্ছে। এরপর মদিনায় সিলেট থেকে সরাসরি ফ্লাইট চালুর চিন্তা-ভাবনা তাদের রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top