সকল মেনু

পিরোজপুরে ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা

হটনিউজ ডেস্ক:

পিরোজপুরের কাউখালী উপজেলার শিয়ালকাঠী ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য মামুন হাওলাদারকে (৫০) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার (৩১ অক্টোবর) সকাল সাড়ে ১০ টার দিকে ভান্ডারিয়া উপজেলার সীমান্তে উত্তর ভিটাবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে।

মামুন কাউখালী উপজেলা জোলাগাতি গ্রামের অধিবাসী ও শিয়ালকাঠি ৯নং ওয়ার্ডের পর পর তিনবার নির্বাচিত ইউপি সদস্য। তিনি একই ওয়ার্ডের মেহনাজ হাওলাদারের ছেলে। তিনি জাতীয় পার্টি-জেপি’র একজন সক্রিয় সমর্থক ছিলেন।

পুলিশ জানায়, মামুন বাড়ি থেকে বের হয়ে ভান্ডারিয়া উপজেলার লিংক রোড হয়ে ইউনিয়ন পরিষদে যাচ্ছিলেন। ভান্ডারিয়া উপজেলার ভিটাবাড়িয়া ইউনিয়নের আজাহারিয়া শিকদার বাড়ি এলাকায় পৌঁছালে ১০-১২জন দুর্বৃত্ত তার পথ রোধ করে এবং ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মামুন হাওলাদারকে হত্যা করে পালিয়ে যায়। পরে খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে।

নিহত মামুন হাওলাদারের স্ত্রী নিলুফা বেগম বলেন, পূর্ব শত্রুতার জের ধরে এ হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে। আমি এ হত্যার বিচার চাই।

ভান্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুমুর রহমান বিশ্বাস জানান, ইউপি সদস্যের লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় কাউকে এখানো আটক করা সম্ভব হয়নি।

পিরোজপুরের পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান জানান, একমাত্র প্রত্যক্ষদর্শী হিসাবে মাটরসাইকেলে চালক সজলকে পুলিশের জিম্মায় নেয়া হয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। হত্যাকারীদের আটকরে জন্য জোর তৎপরতা চলছে।

এর আগে প্রায় ২০ বছর আগে একই ওয়ার্ডের ইউপি সদস্য বাচ্চু হাওলাদারকেও কুপিয়ে হত্যা করেছিল সন্ত্রাসীরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top