সকল মেনু

‘কয়েক ঘণ্টার লোডশেডিং নিয়ে রাজনীতি করছে বিএনপি’

হটনিউজ ডেস্ক:

কয়েক ঘণ্টার লোডশেডিং নিয়ে বিএনপি বিরাট রাজনীতি শুরু করেছে বলে জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক। বুধবার (২৬ অক্টোবর) রাজধানীতে শেখ রাসেলের ৫৯তম জন্মদিন উপলক্ষে এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, বিএনপি সামান্য অজুহাতেই মানুষকে বিভ্রান্ত করতে চায়। তারা অফিসে, ঘরে এবং কলকারখানায় কোথাও বিদ্যুৎ দিতে পারেনি। অথচ সাম্প্রতিক সময়ে রাশিয়া-ইউক্রেন যুদ্ধের কারণে সাময়িক সময়ের জন্য কয়েক ঘণ্টা লোডশেডিং নিয়েই বিরাট রাজনীতি শুরু করেছে।

তিনি বলেন, বিএনপি-জামায়াত বর্তমান সরকারের কোনো উন্নয়নই দেখতে পায় না। তারা শুধু ক্ষমতায় যাওয়ার জন্যই রাজনীতি করে। ক্ষমতার লোভে তারা পেট্রোল দিয়ে মানুষ পুড়িয়ে মারতেও দ্বিধা করে না।

জাহিদ মালেক বলেন, রাশিয়া-ইউক্রেন যুদ্ধের কারণে বিশ্বের অধিকাংশ দেশেই দ্রব্যমূল্য বেড়েছে। যুক্তরাজ্যে মানুষ এখন খাবার বাঁচাতে দুই বেলা খাচ্ছে। আমাদের দেশে তো এ রকম হয়নি।

তিনি বলেন, করোনার এত বড় ধাক্কার পরও বাংলাদেশের মানুষ অভাবে না খেয়ে নেই। শেখ হাসিনা দেশের মানুষের ভালো থাকা নিয়ে ভাবে, আর বিএনপি-জামায়াত দেশকে লুটেপুটে খাওয়ার জন্য ক্ষমতায় যেতে চায়। এগুলো দেশের মানুষ বোঝে।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, দেশের মানুষ যাতে অর্থনৈতিক চাপে না পড়ে এজন্য বিদ্যুতের কিছু লোডশেডিং হচ্ছে। এগুলো সাময়িক সমস্যা। এই সমস্য থাকবে না।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top