সকল মেনু

‘পাগল’ বলায় প্রথমে কথাকাটাকাটি, অতঃপর নিহত ২

হটনিউজ ডেস্ক:

নওগাঁর পত্নীতলায় পাগল বলাকে কেন্দ্র করে ২ জন নিহত হয়েছেন। রবিবার (৯ অক্টোবর) রাতে উপজেলার আমাইড় ইউনিয়নের নালাপুর দক্ষিণপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার ঘোষনগর ইউনিয়নের কৃষ্টরামপুর গ্রামের ফয়জুল ইসলাম (৪২) ও আমাইড় ইউনিয়নের নালাপুর দক্ষিণপাড়া গ্রামের আছির উদ্দিন (৬৫)।

জানা যায়, ঘটনার দিন সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ফয়জুল নালাপুর মোড়ে যান। সেখানে গিয়ে ফয়জুলকে দেখে পাগল বলে ডাক দেন আছির উদ্দিন। পাগল বলায় আছির উদ্দিনের ওপর খেপে যান ফয়জুল। এ নিয়ে প্রথমে তাদের দুইজনের মধ্যে কথাকাটাকাটি হয়। এর এক পর্যায়ে ফয়জুল কুড়াল দিয়ে আছির উদ্দিনের পিঠে কোপ দেন। স্থানীয় লোকজন আশঙ্কাজনক অবস্থায় আছিরকে দ্রুত পত্নীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর রাজশাহী মেডিকেল কলেজে হাসপাতালে নেওয়ার পথে রাত ৯টার দিকে তার মৃত্যু হয়।
এ ঘটনার পর স্থানীয় জনতা ফয়জুলকে নালাপুর মোড়ে একটি গাছের সঙ্গে বেঁধে মারধর করেন। মারধরের এক পর্যায়ে ফয়জুল অজ্ঞান হয়ে পড়েন। খবর পেয়ে রাত সাড়ে ৯টার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আশঙ্কাজনক অবস্থায় ফয়জুলকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পত্নীতলা থানার ওসি শামসুল আলম শাহ্ বলেন, মরদেহ দুইটি থানা হেফাজতে আছে। আজ সোমবার সকালে লাশ দুটির ময়না তদন্তের জন্য নওগা সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে। লাশ দুইটি ময়না তদন্তের রিপোর্ট এলে বিস্তারিত জানা যাবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top