সকল মেনু

অন্তঃসত্ত্বা গৃহবধূর লাশ উদ্ধার, শাশুড়ি আটক

হটনিউজ ডেস্ক:

সাতক্ষীরার আশাশুনিতে আসমা খাতুন (২২) নামের এক অন্তঃসত্ত্বা গৃহবধূর লাশ উদ্ধার করা হয়েছে। রবিবার (১ অক্টোবর) উপজেলার নসিমাবাদ গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের শাশুড়ি সালমা বেগমকে আটক করেছে পুলিশ। তবে নিহতের স্বামী, শ্বশুর ও ভাসুর পালিয়ে গেছে।

নিহত গৃহবধূ আসমার বাবা বলেন, ‘সাড়ে তিন বছর আগে নুর মোহাম্মদ সানার ছোট ছেলে আরিফুল সানার (২৮) সাথে তার মেয়ের বিয়ে হয়। বিয়ের পর থেকে যৌতুকের দাবিতে শ্বশুরবাড়ির লোকজন মেয়ের উপর নির্যাতন করে। এ ঘটনায় আদালতে একটি মামলাও রয়েছে। তারা মামলা থেকে রেহাই পেতে আসমাকে বাড়িতে নিয়ে যায় এবং চার মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। তারা পেটের বাচ্চা নষ্ট করার জন্য আমার মেয়েকে নানাভাবে চাপ দিতো। গত বুধবার আমার বাড়ি থেকে জামাই-মেয়ে তাদের বাড়িতে আসে। ‘

তিনি আরো জানান, ‘আসমা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে এমন খবর পেয়ে এসে দেখি তার মরদেহ বারান্দার গ্রিলে ঝুলে আছে। নাকে-মুখে রক্তের দাগ। ঘরে আসমার বিছানার বালিশে রক্তের দাগ লেগে আছে। তারা আমাক মেয়েকে হত্যা করে লাশ ঝুলিয়ে রেখে আত্মহত্যা বলে প্রচার করেছে। ‘

আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমিনুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে লাশ উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য লাশ সাতক্ষীরা সদর হাসপতাল মর্গে প্রেরণ করা হয়েছে। নিহতের শাশুড়ি সালমা বেগমকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top