সকল মেনু

উত্তরায় হোটেল থেকে ব্রিটিশ নাগরিকের লাশ উদ্ধার

হটনিউজ ডেস্ক:

রাজধানীর উত্তরায় আবাসিক হোটেল মেরিনো থেকে ডুগাল্ড ফিনলেসন (৬০) নামে এক ব্রিটিশ নাগরিকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

আজ বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে হোটেল থেকে তাকে উদ্ধারের পর ঢাকা মেডিক্যালে নেওয়া হয়। ময়নাতদন্তের জন্য মৃতদেহটি ঢামেক মর্গে রাখা হয়েছে।

এর সত্যতা নিশ্চিত করেন উত্তরা পূর্ব থানার পরিদর্শক (তদন্ত) মুজাহিদুল ইসলাম।

তিনি বলেন, বাংলাদেশে আসার পর উত্তরা চার নম্বর সেক্টরের হোটেল মেরিনার দ্বিতীয় তলায় ১০৮ নম্বর কক্ষে ওঠেন ডুগাল্ড ফিনলেসন। রাতে খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন। সকালে হোটেল বয় অনেক ডাকাডাকি করলেও দরজা না খোলায় ভেঙে ঢুকে বাথরুমে পড়ে থাকতে দেখেন। খবর পেয়ে পুলিশ গিয়ে বাথরুম থেকে তার লাশ উদ্ধার করে। প্রথমে তাকে উত্তরার বাংলাদেশ মেডিক্যালে নেওয়া হয়। সেখান থেকে দুপুর একটা ৩৫ মিনিটে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নীরিক্ষার পর তাকে মৃত ঘোষণা করেন।
হোটেল কর্তৃপক্ষের বরাদ দিয়ে তিনি বলেন, গত ২০ সেপ্টেম্বর ওই হোটেলের ১০৮ নম্বর কক্ষে ওঠেন তিনি। বৃহস্পতিবার হোটেল কর্তৃপক্ষের মাধ্যমে সংবাদ পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে। জানা গেছে, তিনি টুরিস্ট ভিসায় বাংলাদেশে এসেছিলেন।

পুলিশের ধারনা, বাথরুমে স্টোক করে মারা যেতে পারেন তিনি। তবে অন্য কোনো কারণ রয়েছে কিনা তা ময়নাতদন্তের রিপোর্ট পেলে জানা যাবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top