সকল মেনু

নারায়ণগঞ্জ পুলিশ-বিএনপির সংঘর্ষে নিহত ২

হটনিউজ ডেস্ক:

নারায়ণগঞ্জে বিএনপি নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ ও পাল্টাপাল্টি ধাওয়ার ঘটনায় আরও একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে এই সংঘর্ষের ঘটনায় নিহতের সংখ্যা দাঁড়িয়েছে দুইজনে। নিহতরা হলেন- ফারুক আহমেদ সুজন ও শাওন। এদের মধ্যে ওমর ফারুক নারায়ণগঞ্জ তোলারাম কলেজ শাখা ছাত্রদলের যুগ্ম-সাধারণ সম্পাদক এবং শাওন যুবদলের এক কর্মী।

নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক নাজমুল হোসেন তাদের দু’জনের মৃত্যুর বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

এর আগে বিএনপির ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শোভাযাত্রা বের করতে গেলে বাধা দেওয়াকে কেন্দ্র করে বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে পুলিশের সঙ্গে সংঘর্ষ শুরু হয় নেতাকর্মীদের। এতে সাংবাদিক-পুলিশ ও বিএনপির অর্ধশতাধিক নেতাকর্মী আহত হয়েছেন। এর মধ্যে কয়েকজন গুলিবিদ্ধ রয়েছেন।
এ ঘটনায় তোলারাম কলেজ শাখা ছাত্রদলের সহ-সভাপতি ওমর ফারুক গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলে জানা গেছে। তার অবস্থা আশঙ্কাজনক বলে দায়িত্বরত চিকিৎসক জানিয়েছেন।

নারায়ণগঞ্জ জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন সিকদার দাবি করেছেন, পুলিশের গুলিতেই তাদের পক্ষের দু’জন নিহত হয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top