সকল মেনু

সাতক্ষীরায় মাথাবিহীন গলাকাটা লাশ উদ্ধার

হটনিউজ ডেস্ক:

সাতক্ষীরা শহরের বাইপাস সড়ক সংলগ্ন বকচরা এলাকার রাস্তার ধারে জলাশয় থেকে গলাকাটা এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (৩১ আগস্ট) সকাল ৮টার দিকে পুলিশ লাশটি উদ্ধার করে।

স্থানীয়রা জানিয়েছেন, বুধবার সকাল ৭টার দিকে বাইপাস সড়ক সংলগ্ন মাছের ঘেরের পাশে রাস্তায় রক্ত ও সেখানে একটি জুতা পড়ে থাকতে দেখা যায়। খোঁজাখুজির এক পর্যায়ে লোকজন পার্শ্ববর্তী জলাশয়ে এক ব্যক্তির গলাকাটা লাশ দেখতে পান। এসময় এলাকাবাসী সদর থানায় খবর দিলে পুলিশ ৮টার দিকে ঘটনাস্থলে উপস্থিত হয়ে ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করে।

সাতক্ষীরা সদর থানার উপপরিদর্শক লোকমান হোসেন জানান, ধারনা করা হচ্ছে দুর্বৃত্তরা তাকে অন্য জায়গা থেকে ধরে এনে বাইপাস সড়কের উপর জবাই করে হত্যার পর লাশ জলাশয়ে ফেলে দিয়েছে। নিহতের বয়স আনুমানিক ৩৫ বছর। লাশ উদ্ধার হলেও মাথা পাওয়া যায়নি। লাশের পরিচয় এখনও অজ্ঞাত। ঘটনাস্থল থেকে একটি জুতা উদ্ধার করা হয়েছে। লাশের ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top