সকল মেনু

বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন

হটনিউজ ডেস্ক :

বগুড়ার গাবতলী উপজেলায় সোনারায় মধ্যপাড়া গ্রামের ঠান্ডু মিয়া (৫২) নামে এক ব্যক্তিকে হত্যার অভিযোগ উঠেছে তার বড় ভাই নুরু মিয়া ও তার ভাবীর বিরুদ্ধে। মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে।

ঠান্ডুকে মারপিট করার কিছুক্ষণ পর ঘটনাস্থলেই তার মৃত্যু হয় বলে জানা গেছে। নিহত ঠান্ডু মিয়া ও অভিযুক্ত নুরু মিয়া একই গ্রামের কোরবান আলীর ছেলে বলে জানিয়েছে পুলিশ।

জানা গেছে, নুরু মিয়ার স্ত্রী মাজেদা বেগম ছেলে শাহ আলমের সঙ্গে বাড়িতে প্রায়ই ঝগড়া করতেন। ঘটনার দিন অতিষ্ঠ হয়ে নুরু মিয়ার ছোট ভাই ঠান্ডু মিয়া তাতে বাধা দেয়। এসময় ক্ষিপ্ত হয়ে নুরু মিয়া, তার স্ত্রী, ছেলে শাহ আলম ও তাদের সহযোগীরা ঠান্ডু মিয়াকে এলোপাতাড়ি লাঠিসোঁটা দিয়ে মারপিট করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
গ্রেফতার এড়াতে নুরু মিয়া, তার স্ত্রী-ছেলেসহ সহযোগীদের নিয়ে পালিয়ে যায়। সংবাদ পেয়ে পুলিশ রাতেই লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বুধবার বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালের মর্গে প্রেরণ করে।

গাবতলী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম জানান, সোনারায় থেকে ঠান্ডু মিয়া নামে একজনের লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। থানায় মামলা হয়েছে। হত্যাকারীদের গ্রেফতার করতে পুলিশের অভিযান অব্যাহত আছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top