সকল মেনু

প্রেমিকের ব্ল্যাকমেইলের শিকার হয়ে ছাত্রীর আত্মহত্যা

হটনিউজ ডেস্ক :

যশোরের ঝিকরগাছা উপজেলায় প্রেমিকের ব্ল্যাকমেইলের শিকার হয়ে এক শিক্ষার্থী (১৪) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে।

মঙ্গলবার (২৩ আগস্ট) বেলা ১১টার দিকে উপজেলার ঝিকরগাছা সদর ইউনিয়নের কাশিপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি ওই এলাকার দর্জি আব্দুল হান্নানের মেয়ে মারিয়া খাতুন (১৪)। তিনি কাশিপুর মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী ছিলেন।

অভিযুক্ত ব্যক্তি ঝিকরগাছা সদর ইউনিয়নের কাশিপুর গ্রামের রুহুল কুদ্দুসের ছেলে দশম শ্রেণির ছাত্র মেহেদী হাসান।

নিহতের বাবা আব্দুল হান্নান অভিযোগ করে বলেন, মেহেদী হাসানের সঙ্গে মারিয়ার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরে এ সম্পর্কের সূত্র ধরে আপত্তিকর ভিডিও ও ছবি ধারণ করে মারিয়ার কাছ থেকে আর্থিক সুবিধা নিতে শুরু করে মেহেদী। সর্বশেষ মোবাইলফোন কিনতে আমার মেয়ের কাছে টাকা চায় মেহেদী।

তিনি আরও বলেন, আমার মেয়ে সে টাকা দিতে না পেরে, বড় বোনের একভরি ওজনের স্বর্ণের চেইন দিয়ে দেয় মেহেদীকে। পরে বিষয়টি আমাদের পরিবারে জানাজানি হয়। এ লজ্জায় আমার মেয়ে মারিয়া গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

এ বিষয়ে ঝিকরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন ভক্ত বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। পরে ময়নাতদন্তের জন্য যশোর মেডিকেল কলেজে পাঠানো হয়েছে। তবে পরিবারের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top