সকল মেনু

‘ফ্রি ফায়ার’ গেম খেলা কেন্দ্র করে ছুরিকাঘাত, স্কুলছাত্র নিহত

হটনিউজ ডেস্ক:

‘ফ্রি ফায়ার’ গেম খেলাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে সিজান আকন (১৭) নামের এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। শরীয়তপুরের নড়িয়া পৌরসভায় এ ঘটনা ঘটে। এ ছাড়া সিজানের দুই বন্ধুও ছুরিকাঘাতে আহত হয়। তারা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

গতকাল মঙ্গলবার রাত ৯টার দিকে পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের পশ্চিম লোংসিং মাদবর বাজার এলাকায় তাকে ছুরিকাঘাত করা হয়। পরে তাকে উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে রাত সাড়ে ৯টার দিকে কর্তব্যরত চিকিৎসক সিজানকে মৃত ঘোষণা করেন।

সিজান আকন নড়িয়া পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের পশ্চিম লোংসিং গ্রামের বিল্লাল আকনের ছেলে। সে নড়িয়া বিহারী লাল উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ছিল।

পুলিশ জানায়, বাজারে বন্ধুদের নিয়ে ‘ফ্রি ফায়ার’ গেম খেলছিল সিজান আকন। এ সময় স্থানীয় লাবিব ছৈয়াল ও তার বন্ধু ইব্রাহিম জয়, রাহিম হাওলাদার, নাহিম ছৈয়ালও গেইম খেলছিলেন। তখন খেলা নিয়ে সিজান ও লাবিবের সঙ্গে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে লাবিব সিজানকে বুকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। তাকে উদ্ধার করতে এলে সিজানের বন্ধু মুন্না ছৈয়াল ও আসিফ ব্যাপারী আহত হয়। স্থানীয়রা লোকজন তাঁদের উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে গেলে রাত সাড়ে ৯টার দিকে সিজান আকনকে কর্তব্যরত চিকিৎসক মৃত্যু বলে ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুব আলম বলেন, ঘটনাস্থল থেকে দুজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। লাশ ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top