সকল মেনু

সৌহার্দ্য-সম্প্রীতিতে সোনার বাংলা গড়ার আহ্বান কাদেরের

হটনিউজ ডেস্ক:


পারস্পরিক সৌহার্দ্য ও সম্প্রীতির মাধ্যমে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা এবং তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নত-সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তোলার আহ্বান জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

রোববার (১০ জুলাই) সকালে নিজের বাসভবনে আয়োজিত সংবাদ সম্মেলনে দেশবাসীকে ঈদ শুভেচ্ছা জানিয়ে এসব কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, আমরা এমন একসময়ে ঈদ উদযাপন করছি, যখন দেশের একটি এলাকার মানুষ বন্যায় ক্ষতিগ্রস্ত এবং করোনার সংক্রমণের ঊর্ধ্বগতিও দৃশ্যমান। এই প্রেক্ষাপটে একদিকে আমরা সবাই মানবিক কারণে বন্যার্ত মানুষের সহায়তায় আন্তরিক থাকব, অন্যদিকে করোনা সংক্রমণ রোধে থাকব সর্বোচ্চ সচেতন।’

ওবায়দুল কাদের বলেন, সামান্যতম অবহেলা, অসচেতনতা এবং স্বাস্থ্যবিধির প্রতি উদাসীনতা যেন ঈদ আনন্দকে বিষাদে রূপ দিতে না পারে, সেদিকে বিশেষভাবে নজর দিতে হবে।

ঈদে পরস্পরের প্রতি সহমর্মী হওয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, ঈদ আমাদের ত্যাগের শিক্ষা দেয়, আনন্দ ভাগাভাগি করার শিক্ষা দেয়, প্রতিবেশী কিংবা অসহায়ের প্রতি উদারহস্ত হওয়ার দীক্ষা দেয়। তাই আসুন, আমরা সবাই মিলে ঈদ আনন্দ ভাগাভাগি করি।

আওয়ামী লীগের এই সাধারণ সম্পাদক কাদের বলেন, দেশবাসী এবং বিশ্বের যেই প্রান্তে বাংলাদেশের নাগরিকরা জীবন-জীবিকার প্রয়োজনে অবস্থান করছেন, তাদের সবাইকে আজকের এই দিনে বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা জানাচ্ছি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top