সকল মেনু

স্বামীর হাতে স্ত্রী খুন

হটনিউজ ডেস্ক:

গাজীপুরে কালিয়াকৈরে পল্লী বিদ্যুৎ এলাকায় স্বামীর হাতে স্ত্রী খুনের ঘটনা ঘটেছে। এই ঘটনায় স্বামী আকবর হোসেনকে গ্রেপ্তার করেছে পুলিশ। নিহত গৃহবধূ হলেন, ভোলা জেলার রামদাসপুর এলাকায় মহাবুবুর আলমের মেয়ে আখি আক্তার (২৩)। গতকাল বৃহস্পতিবার (৯ জুন) রাতে এ ঘটনা ঘটে।

গ্রেপ্তারকৃত হলেন, একই উপজেলার রামদাসপুর এলাকায় আমির হোসেনের ছেলে আকবর হোসেন (২৬)। সে উপজেলার পল্লী বিদ্যুৎ এলাকার আনোয়ার হোসেনের বাসার ভাড়াটিয়া। স্বামী সবজি বিক্রেতা। স্ত্রী স্থানীয় একটি কারখানার গার্মেন্টস শ্রমিক।

পুলিশ ও পরিবার সূত্রে জানা গেছে, আকবর হোসেনের সঙ্গে গত কয়েক বছর আগে পারিবারিকভাবে দুজনের বিয়ে হয়। বিয়ে হওয়ার পর থেকে তাদের মধ্যে যৌতুক নিয়ে দ্বন্দ্ব চলছিল। এরই জের ধরে স্বামী-স্ত্রীর কথা কাটাকাটির এক পর্যায়ে গতরাতে স্বামী শিলপাটা দিয়ে স্ত্রী আখি আক্তারকে মাথায় আঘাত করলে মাটিতে লুটে পড়ে। তার ডাকচিৎকারে এলাকার লোকজন এগিয়ে আসে। এ সময় আকবর হোসেন ঘরের দরজা বন্ধ করে রাখে। এলাকাবাসী পুলিশকে খবর দিলে ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করা হয়। পরে স্বামীকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে পুলিশ। শুক্রবার (১০ জুন) সকালে হত্যা মামলা দিয়ে গাজীপুর জেলা হাজতে প্রেরণ করা হয়।

কালিয়াকৈর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মনিরুজ্জামান জানিয়েছেন, মরদেহ ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে। স্বামীকে গ্রেপ্তার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ শুক্রবার সকালে গাজীপুর মর্গে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top