সকল মেনু

তিন বছর পর ‘ক্লু লেস’ হত্যাকাণ্ডের মূলহোতা গ্রেফতার

হটনিউজ ডেস্ক:

খুলনার ডুমুরিয়া বলাবুনিয়ায় তিনবছর পর ‘ক্লু লেস’ সৌরভি মন্ডল (৪৫) হত্যাকাণ্ডের মূলহোতাকে গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। হত্যাকাণ্ডের পর আসামি প্রণব কুমার মন্ডল (৩৯) ভারতে পালিয়ে যান।। প্রায় তিন বছর পর দেশে ফিরলে তাকে গ্রেফতার করা হয়। এরই মধ্যে তিনি হত্যাকাণ্ডের দায় স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন।

পাওনা টাকা ফেরৎ দিতে চাপ দেওয়ায় সৌরভি মন্ডলকে ২০১৯ সালের ৩ জুলাই শ্বাসরোধ করে হত্যা করা হয়।

বুধবার দুপুরে পিবিআই, খুলনা জেলা শাখা কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান পুলিশ সুপার সৈয়দ মোশফিকুর রহমান।
জানা গেছে, নিহত সৌরভি মন্ডল পপুলার লাইফ ইন্সুরেন্সের মাঠকর্মী ছিলেন। তিনি গ্রাহকদের ঋণ প্রদান ও টাকা আদায় করতেন। একই সাথে বিভিন্ন মানুষের সাথে তার লেনদেন ছিল। আসামি প্রণব কুমার তার কাছ থেকে ১৫ হাজার টাকা সুদে নিয়েছিলেন। কিন্তু ওই টাকা ফেরৎ দিতে না পারায় তাদের মধ্যে তর্ক-বিতর্ক হয়। এক পর্যায়ে প্রণব কুমার তাকে শ্বাসরোধে হত্যা করেন। এ ঘটনায় নিহতের স্বামী স্বপন মন্ডল পূর্ব শত্রুতার জেরে বাড়ির আশেপাশের সাতজনকে আসামি করে ডুমুরিয়া থানায় মামলা করেন। তদন্তে এদের কারো বিরুদ্ধে অভিযোগের সত্যতা পাওয়া যায়নি।

এদিকে হত্যার পর থেকেই প্রণব কুমার ভারতে পালিয়ে যান। ফলে একসময় তার বিরুদ্ধে সন্দেহের সৃষ্টি হয়। এরপর দীর্ঘ তদন্তের পর ৩১ মে তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে তিনি হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top