সকল মেনু

বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা; নিহত বেড়ে ১০

হটনিউজ ডেস্ক:

বরিশাল-ঢাকা মহাসড়কের উজিরপুর উপজেলার বামরাইল এলাকায় একটি নৈশ বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে এক নারী ও এক শিশুসহ ১০ জন নিহত হয়েছে। এই দুর্ঘটনায় আহত ৮ জনকে উজিরপুর স্বাস্থ্য কমপ্লেক্স এবং ১২ জনকে বরিশাল শের-ই বাংলা মেডিকেলে ভর্তি করা হয়েছে। রবিবার ভোর রাতে এই দুর্ঘটনা ঘটে।

উজিরপুর থানার ওসি আলী আর্শাদ জানান, ঢাকা থেকে একটি বাস যাত্রী নিয়ে পিরোজপুরের ভান্ডারিয়ার উদ্দেশ্যে যাচ্ছিলো। ভোররাতে বাসটি উজিরপুরের বামরাইল এলাকা অতিক্রমকালে নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে একটি গাছের সাথে আছড়ে পড়ে। এতে বাসটি পুরোপুরি বিধ্বস্ত হয়। দুর্ঘটনায় বাসের মধ্যে যাত্রীরা আটকা পড়ে। খবর পেয়ে পুলিশ এবং ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে। এদের মধ্যে এক নারী ও এক শিশুসহ ৯ জন ঘটনাস্থলে নিহত হয়। আহতদের মধ্যে শের-ই বাংলা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় সকাল ৯টার দিকে আরেকজনের মৃত্যু হয়। এ নিয়ে এই দুর্ঘটনায় মোট ১০ জন নিহত হয়। আহতদের মধ্যে ৮ জনকে উজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং ১২ জনকে বরিশাল শের-ই বাংলা মেডিকেলে ভর্তি করা হয়েছে।

দুর্ঘটনাকবলিত বাসটি উদ্ধার করাসহ এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়ার কথা বলেছেন উজিরপুর থানার ওসি আলী আর্শাদ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top