সকল মেনু

রাজধানীতে নিজ শরীরে কেরোসিন ঢেলে আগুন দিলেন অন্তঃসত্ত্বা গৃহবধূ

হটনিউজ ডেস্ক:

রাজধানীর মালিবাগের গুলবাগে কেরোসিন ঢেলে গায়ে আগুন দিয়েছেন এক অন্তঃসত্ত্বা গৃহবধূ। তার নাম পাপিয়া সারোয়ার ওরফে মিম (১৮)। এখন তার অবস্থা আশঙ্কাজনক।

পুলিশ জানিয়েছে, আজ শনিবার দুপুরে গুলবাগের ঝিলপাড় এলাকার বাসায় তিনি গায়ে আগুন দেন বলে। তাকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। তার শরীরের ৯৫ শতাংশ পুড়ে গেছে বলে জানিয়েছেন চিকিৎসক। এ ঘটনায় তার স্বামী মো. রামিমকে আটক করা হয়েছে।

তিন বছর আগে বিয়ে হওয়া মেয়ের এমন ঘটনার জন্য রামিমকে দায়ী করেছেন পাপিয়ার মা পারভীন আক্তার। তিনি সংবাদমাধ্যমকে জানান, পাপিয়াকে বিয়ে করার পর থেকেই অন্য এক নারীর সঙ্গে রামিমের সম্পর্ক তৈরি হয়। তা নিয়ে ঝগড়া হতো তাদের। এর জেরেই পাপিয়া নিজের শরীরে আগুন দিয়েছেন। এক বছর আগেও ঠিক একই কারণে হারপিক খেয়ে আত্মহত্যার চেষ্টা করেছিলেন পাপিয়া।
ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া সংবাদমাধ্যমকে জানান, পাপিয়ার স্বামী রামিমকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। খিলগাঁও থানাকে ঘটনা জানানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top