সকল মেনু

বেনাপোলে বিদেশি পিস্তল ও গুলিসহ বাবা-ছেলে গ্রেপ্তার

হটনিউজ ডেস্ক:

যশোরের সীমান্তবর্তী বেনাপোল পোর্ট থানাধীন সাদিপুর গ্রামে অভিযান চালিয়ে পাঁচটি বিদেশি পিস্তল ও পাঁচটি গুলিসহ বাবা-ছেলেকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছে বিজিবি ও পুলিশ সদস্যেরা। বেনাপোল বিজিবি কোম্পানি সদরের সদস্যেরা ও বেনাপোল পোর্ট থানা পুলিশ যৌথ অভিযান চালিয়ে আজ সোমবার ভোরে তাঁদের গ্রেপ্তার করে।

গ্রেপ্তার হওয়া দুজন হলেন—সাদিপুর গ্রামের মো. শাহ জামাল (৫৫) ও তাঁর ছেলে সোহেল আহমেদ (৩০)। তাঁরা অস্ত্র ব্যবসায়ী বলে দাবি আইনশৃঙ্খলা বাহিনীর।

বিজিবির পক্ষ থেকে বলা হয়েছে, ‘আমরা গোপন সূত্রে খবর পাই, অস্ত্র ব্যবসায়ীরা বিপুল পরিমাণ অস্ত্রের একটি চালান পাচার করে সাদিপুর গ্রামের একটি বাড়িতে মজুদ করছে। এমন সংবাদের ভিত্তিতে বিজিবি ও পুলিশ শাহ জামালের বাড়িতে যৌথ অভিযান চালায়। এ সময় ঘরের মধ্যে কৌশলে লুকিয়ে রাখা পাঁচটি বিদেশি পিস্তল ও পাঁচটি গুলি জব্দ করা হয়। এ সময় অবৈধভাবে অস্ত্র রাখার অভিযোগে জামাল ও তাঁর ছেলে সোহেলকে আটক করা হয়।’

যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক শাহেদ মিনহাজ সিদ্দিকী জানান, অবৈধভাবে অস্ত্র রাখার অপরাধে জামাল ও তাঁর ছেলে সোহেলের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top