সকল মেনু

জুনের মধ্যেই পদ্মা সেতু উদ্বোধন হবে : সেতুমন্ত্রী

হটনিউজ ডেস্ক:

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি গত ১৩ বছরে ২৬ বার আন্দোলনের ডাক দিয়েছে। এখন বিএনপির আন্দোলনের কথা শুনলে মানুষ হাসে। তারা গত ১৩ বছরে আন্দোলন করতে পারল না, পারবে কোনো বছর? তাদের আন্দোলন নিয়ে সবার প্রশ্ন- এই বছর না ওই বছর আন্দোলন হবে কোন বছর।

আজ বৃহস্পতিবার দুপুরে নিজ নির্বাচনী এলাকা জেলার কোম্পানীগঞ্জ উপজেলার রাজাপুর গ্রামের নিজ বাড়িতে নেতাকর্মীদের ঈদের শুভেচ্ছা বিনিময় শেষে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

আগামী জুনের মধ্যে পদ্মা সেতু উদ্বোধন হবে উল্লেখ করে তিনি বলেন, পদ্মা সেতু উদ্বোধনের তারিখ পেছানো হয়নি। আগামী জুনেই পদ্মা সেতু উদ্বোধন করা হবে।

তিনি আরো বলেন, এলাকার সাথে আমার সম্পর্ক কখনো বিচ্ছিন্ন হয়নি। অক্সিজেন কনসেন্ট্রেটর, আইসিইউ প্রতিস্থাপন, খাদ্য সামগ্রী এবং ত্রাণ সামগ্রী দিয়েছি। বহুদিন মা বাবার কবর জিয়ারত করতে পারিনি তাই মনটা বিষন্ন ছিল। যারা আমার ভোটার, তাদের মাঝে আসতে পেরে ভালো লাগছে। নিজের বাড়িতে এসেছি, নিজের খাবার খেয়েছি, নামাজ পড়েছি। আমার আজকে অনেক ভালো লেগেছে।

এর আগে, তাকে নিজ বাড়ির দরজায় গার্ড অব অনার প্রদান করা হয় এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে ওবায়দুল কাদেরের হাতে বীর-৭১ সম্মাননা পদক তুলে দেন তাঁর ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা। পরে তিনি বাবা-মায়ের কবর জিয়ারত করেন।

এদিকে, বৃহস্পতিবার বিকেল ৩টায় তিনি স্থানীয় আওয়ামী লীগ নেতা তার ছোট ভাই কাদের মির্জার প্রতিপক্ষ কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ নেতা মিজানুর রহমান বাদলের নেতৃত্বাধীন নেতাদের সঙ্গে উপজেলা ডাক বাংলায় ঈদুল ফিতরের শুভেচ্ছা বিনিময় করেন।

এ সময় তিনি বলেন, আমি নেত্রীর সঙ্গে কথা বলেছি। আজ কোনো বক্তব্য দেব না। আপনারা সবাই ঐক্যবদ্ধ হবেন এটাই আমি আশা করি। বিগত সময়ে দুটি প্রাণ ঝরে গেছে আর যেন এ ঘটনায়র অবতারণা না ঘটে।

বিকেলে তিনি কবিরহাট উপজেলা আয়োজিত কবিরহাট বাজারে হাজী ইদ্রিস চত্বরে নেতাকর্মীদের ঈদের শুভেচ্ছা জানান। পরে নোয়াখালী জেলা আওয়ামী লীগের আয়োজনে নেতাদের সংগে ঈদের শুভেচ্ছা বিনিময়ের কথা রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top