সকল মেনু

কোয়েলকে মুখ্যমন্ত্রী হিসেবে দেখতে চান হিরণ!

হটনিউজ ডেস্ক:

গতকাল বৃহস্পতিবার ৪০-এ পা দিলেন ওপার বাংলার জনপ্রিয় নায়িকা কোয়েল মল্লিক। বিশেষ এই দিনে কোয়েলকে শুভেচ্ছা জানিয়েছেন তারই একাধিক ছবির নায়ক ও বিজেপির বিধায়ক হিরণ চ্যাটার্জী। সেইসঙ্গে এই নায়িকাকে নিয়ে আদ্যপ্রান্ত নানা বিষয় তুলে ধরেছেন হিরণ। কোয়েল যদি রাজনীতিতে আসেন- কোন দলের কোন পর্যায়ে রাজনীতি করবেন সে বিষয়েও নিজের চাওয়া তুলে ধরেছেন এই নায়ক।

তিনি বলেছেন, “কোয়েল আমার অভিনয় জীবনের একদম গোড়া থেকে রয়েছে। আমার প্রথম ছবির নায়িকা। ‘নবাব নন্দিনী’ ছবি দিয়ে টলিউডে পা রেখেছিলাম। অভিনয়ের অ-আও জানি না। তার আগে বড় সংস্থায় চাকরি করে হঠাৎ পেশা বদলেছি। কোয়েল হাতে ধরে সব শিখিয়েছিল। ফ্রেম টু ফ্রেম, ফ্রেমের অ্যাঙ্গেল ও ক্যামেরা বুঝে অভিনয়- সব। আমার সেই প্রিয় বন্ধুর জন্মদিন!”

হিরণ বলেন, “কোয়েল ঠিক আগের মতোই ঝলমলে। দারুণ সুন্দরী। ওর মতো করে। আমরা এক সঙ্গে চারটে ছবি করেছি। ‘নবাব নন্দিনী’ ছাড়াও ‘জ্যাকপট’, ‘চিরসাথী’, ‘মন যে করে উড়ু উড়ু’। তারপরও আমার সেই প্রথম দিনের কথাই মনে পড়ে। পর্দায় কোয়েল যত চঞ্চল, পর্দার বাইরে ঠিক উল্টো। সব কিছুতেই ভাল। সব ভাল। নাচে ভাল। অভিনয়ে ভাল। পড়াশোনায় ভাল। আচার-ব্যবহারে ভাল। যাকে বলে লক্ষ্মীমন্ত।”
তিনি বলেন, ‘একবার কোয়েলের পরিবারের সবার সঙ্গে কথা বলে বুঝেছিলাম, এত ভাল, সংস্কৃতিমনস্ক পরিবারের মেয়ে বলেই কোয়েল সব দিকে সেরা। ও যদি অভিনয় না করে নাচ বা পড়াশোনা নিয়ে থাকত তাতেও সেরা-ই হত। এক এক সময়ে মনে হয় রাজনীতিতে এলেও কোয়েল বোধহয় ব্যর্থ হত না। আর কখনও রাজনীতিতে এলে আমি কিন্তু কোয়েলকে মুখ্যমন্ত্রীর আসনে দেখতে চাইব। ঠিক যে ভাবে এক সময়ে জয়ললিতা দক্ষিণের রাজনীতি সামলাতেন। কোয়েল কোন দল বেছে নেবে? সেটা ওর ব্যাপার। কিন্তু মুখ্যমন্ত্রী ওকেই হতে হবে!’

সূত্র : আনন্দবাজার পত্রিকা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top