সকল মেনু

নিজ সন্তানকে বিষ প্রয়োগে হত্যার অভিযোগে বাবা আটক

হটনিউজ ডেস্ক:

চুয়াডাঙ্গায় বিষাক্ত ইনজেকশন দিয়ে আড়াই মাস বয়সী শিশুপুত্রকে হত্যার অভিযোগে পিতা ইখলাছ উদ্দিনকে আটক করেছে পুলিশ। বুধবার পৌর এলাকার মাঝেরপাড়ায় এ ঘটনা ঘটে। অভিযুক্ত ইখলাছ উদ্দিন মাঝেরপাড়ার পলাশ উদ্দিনের বাড়ির ভাড়াটিয়া। শিশুটির নাম ইকবাল হোসেন।

শিশুর মা মিতা খাতুন বলেন, তিনি ইখলাছের দ্বিতীয় স্ত্রী। আড়াই মাস আগে তাদের একটি পুত্র সন্তান হয়। এরপর থেকেই স্বামী ইখলাছ তাকে সন্দেহ করে এবং শিশুসন্তানটি তার নয় বলে দাবি করে আসছিল। এ নিয়ে প্রায়ই উভয়ের মধ্যে ঝগড়া হয়। বুধবার সকালে শিশুটি তার পিতা ইখলাছের কোলে ছিল। হঠাৎ কেঁদে উঠলে কাছে গিয়ে দেখতে পান শিশুটির বাম পা দিয়ে রক্ত ঝরছে।

তিনি অভিযোগ করেন, তার স্বামী পরিকল্পিতভাবে শিশুটিকে বিষাক্ত ইনজেকশন দিয়ে হত্যা করেছে। স্থানীয়রা জানান, বিষয়টি জানার পর শিশুটিকে হাসপাতালে নিলে চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেলে নেয়ার পরামর্শ দেন। সন্ধ্যায় রাজশাহী নেয়ার পথে শিশুটির মৃত্যু হয়।

চুয়াডাঙ্গা সদর থানার পরিদর্শক (ওসি তদন্ত) আবু সাঈদ জানান, অভিযুক্তকে আটক করে থানায় নেওয়া হয়েছে। শিশুটির মরদেহ রাখা হয়েছে হাসপাতালের মর্গে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top