সকল মেনু

সিডনিতে বাংলাদেশি তরুণীকে হত্যার প্রতিবাদে মানববন্ধন

হটনিউজ ডেস্ক:

অস্ট্রেলিয়ার সিডনিতে বাংলাদেশি তরুণীকে নৃশংসভাবে হত্যার প্রতিবাদে মানববন্ধন করেছেন স্থানীয় ও সর্বস্তরের সিডনি প্রবাসীরা। ২৬ মার্চ দুপুরে সুলতানা আক্তার ময়নার ব্যবস্থাপনায় সিডনির ল্যাকাম্বায় রেলওয়ে প্যারেডে মানববন্ধন করা হয়।

মানববন্ধনে অংশগ্রহণকারীরা বিভিন্ন প্ল্যাকার্ড বহন করে খুনির দৃষ্টান্তমূলক শাস্তি এবং ভবিষ্যতে এই ধরনের ঘটনার পুনরাবৃত্তি যাতে না ঘটে তার আহ্বান জানান।

উল্লেখ্য, গত ৩০ জানুয়ারি অস্ট্রেলিয়ার সিডনির একটি অ্যাপার্টমেন্টের বাথটাব থেকে উদ্ধার করা হয় বাংলাদেশি বংশোদ্ভূত তরুণী আরনিমা হায়াতের (১৯) মৃতদেহ। জানা গেছে, পাকিস্তানি বংশোদ্ভূত ২১ বছর বয়সী মিরাজ জাফর নৃশংসভাবে হত্যার পর খুনের আলামত ধ্বংস করতে আরনিমার মৃতদেহটি হাইড্রোক্লোরিক অ্যাসিডের মধ্যে ডুবিয়ে রেখেছিল। যার ফলে আরনিমার সমস্ত শরীর ঝলসে যায়।
আরনিমার বাবা-মা আবু হায়াত (৪১) ও মাহাফুজা আক্তার (৩৯) মেয়েকে হারিয়ে শোকস্তব্ধ। তার মৃত্যুর পর বাংলাদেশি কমিউনিটিতে শোকের ছায়া নেমে আসে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top