সকল মেনু

মাংস রান্না করে অপেক্ষায় মা, ১৮ ঘণ্টা পর ইউসুফ মিলল মৃত

হটনিউজ ডেস্ক:

নওগাঁর মান্দায় ভুট্টার একটি ক্ষেত থেকে ইউসুফ আলী (১২) নামে এক শিশুর হাত বাঁধা লাশ পাওয়া গেছে। নিখোঁজের ১৮ ঘণ্টা পর আজ সোমবার সকালে বুড়ির বিলে সাদেকুল ইসলামের ভুট্টাখেতে তার লাশ দেখতে পান স্থানীয়রা। পরে তাঁরা থানা পুলিশকে বিষয়টি অবহিত করে।

নিহত ইউসুফ আলী উপজেলার কাঁশোপাড়া ইউনিয়নের কাঠোরডাঙ্গা গ্রামের রেজাউল ইসলামের ছেলে।

সে আন্দারিয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির শিক্ষার্থী ছিল। রবিবার বিকেল ৩টা থেকে নিখোঁজ ছিল।
শিশুটির বাবা রেজাউল ইসলাম বলেন, রবিবার দুপুরে ইউসুফের মা তাকে মাছ রান্না করে খেতে দেয়। কিন্তু মুরগির মাংস দিয়ে ভাত খাওয়ার বায়না ধরলে গ্রামের পোল্ট্রির দোকান থেকে মুরগি কিনে আনা হয়। ছেলের জন্য মাংস রান্না শুরু করলে ইউসুফ পরে এসে খাবে বলে বাড়ি থেকে বের হয়। এরপর থেকে তাকে আর পাওয়া যাচ্ছিল না।

নিহতের দুলাভাই আবুল কালাম বলেন, শ্যালক ইউসুফ নিখোঁজ হওয়ার ঘটনায় সোমবার সন্ধ্যা থেকে রাত ৮টা পর্যন্ত গ্রামের বিভিন্ন এলাকায় মাইকিং করা হলেও তাকে পাওয়া যায়নি। এ অবস্থায় সকাল ৯টার দিকে বুড়ির বিলের সাদেকুল ইসলামের ভুট্টাখেতে তার লাশ পাওয়া যায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, ভুট্টাখেতের ভেতরে অর্ধনগ্ন অবস্থায় পড়ে ছিল শিশু ইউসুফের লাশ। কাপড়ের ফিতা দিয়ে দুইহাত পেছনে বাঁধা ছিল। তার একটি চোখ উপড়ে ফেলা হয়েছে। কেটে নেওয়া হয়েছে তার পুরুষাঙ্গ।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান বলেন, রাজশাহী সিআইডির ক্রাইম সিন ইউনিটের একটি দল ঘটনাস্থলের উদ্দেশে রওনা দিয়েছে। সিআইডি টিম আলামত সংগ্রহের পর লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ হাসপাতাল মর্গে পাঠানোসহ এ সংক্রান্ত মামলা করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top