সকল মেনু

রামপুরায় অগ্নিকাণ্ড: আরো ২ জনের মৃত্যু

হটনিউজ ডেস্ক:

রাজধানীর রামপুরায় বউ বাজারে ভাঙাড়ির দোকানে আগুনে পাঁচজনের দগ্ধের ঘটনায় আরো দুইজনের মৃত্যু হয়েছে। তারা হলেন- নাদের আলী ও সিদ্দিক। শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় রবিবার দিনগত রাতে তাদের মৃত্যু হয়। এনিয়ে মৃত্যুর সংখ্যা দাঁড়ালো তিনজনে।

আজ সোমবার (৭ মার্চ) তাদের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন ওই ইনস্টিটিউটের জরুরি বিভাগের আবাসিক সার্জন ডা. এসএম আইউব হোসেন। তিনি জানান, নাদের আলীর (৫০) শরীরের ৪৩ শতাংশ দগ্ধ নিয়ে ও ৭৪ শতাংশ দগ্ধ নিয়ে সিদ্দিক (৬০) মারা গেছেন। তারা আইসিইউতে ছিলেন।

এর আগে, গত শনিবার দুপুরে মারা যান হেলাল। মৃত নাদের আলী ছিলেন ভাঙাড়ি দোকানের মালিক। তার ছেলে মো. রাসেল জানান, তাদের বাড়ি জামালপুর মেলান্দহ উপজেলায়। পরিবার নিয়ে রামপুরা হাজীপাড়ায় থাকেন। তিন সন্তানের জনক ছিলেন নাদের। আর লেবার হিসেবে তাদের দোকানে কাজ করতেন সিদ্দিক। তার বাড়ি রাজবাড়ীর পাংশায়।

গত ২ মার্চ দিনগত রাত পৌনে দুইটার দিকে রাসেল এন্টারপ্রাইজ নামে ওই ভাঙাড়ির দোকানে আগুনের ঘটনা ঘটে। এ দুর্ঘটনায় হাসপাতালে ভর্তি বাকি দগ্ধরা হলেন- শ্রমিক নূরনবী (৫১) ও ইউসুফ (৪৯)।

তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া আকরাম হোসেন নামে এক ব্যক্তি জানান, মধ্যরাতে মালিকসহ ৪ শ্রমিক একটি পিকআপভ্যানে ভাঙাড়ি মালপত্র উঠাচ্ছিলেন। তখন সেখানে আগুনের ঘটনা ঘটে। এতে মালিক ও ৪ শ্রমিক দগ্ধ হয়। পরে খবর পেয়ে তাদেরকে হাসপাতালে নেওয়া হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top