সকল মেনু

যেসব হলে মুক্তি পেল ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’

হটনিউজ ডেস্ক:

অবশেষে মুক্তি পেল দেবাশীষ বিশ্বাস পরিচালিত অপু বিশ্বাস ও বাপ্পি চৌধুরী অভিনীত সিনেমা ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’। শুক্রবার (১১ ফেব্রুয়ারি) দেশব্যাপী ২৫টি প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তি পেয়েছে।

জানা গেছে- স্টার সিনেপ্লেক্স (বসুন্ধরা), স্টার সিনেপ্লেক্স (সীমান্ত সম্ভার), স্টার সিনেপ্লেক্স (মিরপুর), শ্যামলী (ঢাকা), মধুমিতা (ঢাকা), চিত্রামহল (ঢাকা), গীত (ঢাকা), বিজিবি (ঢাকা), আনন্দ (ঢাকা), সেনা (ঢাকা), নিউ গুলশান (জিঞ্জিরা), সিলভার স্ক্রিণ (চট্টগ্রাম), ব্লকবাস্টার (ফিউচার পার্ক), চাঁদমহল (কাঁচপুর), নন্দিতা (সিলেট), রূপকথা (শেরপুর), সেনা (সাভার), চন্দ্রিমা (শেরপুর), নবীন (মানিকগঞ্জ), রূপকথা (পাবনা), মধুবন (বগুড়া), নিউ মেট্রো (নারায়ণগঞ্জ), শঙ্খ (খুলনা), চিত্রালী (খুলনা), বনলতা (ফরিদপুর)-এ ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ মুক্তি পেয়েছে।

এই সিনেমায় প্রথমবার অপু বিশ্বাসের সঙ্গে জুটি বেঁধেছেন বাপ্পি চৌধুরী। সিনেমাটি প্রসঙ্গে অপু বলেন, দীর্ঘদিন পর আমার নতুন সিনেমা মুক্তি পেল৷ অনেকদিন পর দর্শকরাও পরিপূর্ণ একটি বাংলা সিনেমা পাচ্ছে। সিনেমাটি নিয়ে অনেক বেশি আশাবাদী আমি। সবাইকে স্বাস্থ্যবিধি মেনে প্রেক্ষাগৃহে গিয়ে সিনেমাটি দেখার অনুরোধ রইল।

বাপ্পি বলেন, অনেকদিন অপেক্ষা করতে হলো, এবার দর্শকদের আনন্দ দিতে আসছে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’। এটি প্রাণ খুলে হাসার মতো একটি সিনেমা। সবাই পরিবার নিয়ে প্রেক্ষাগৃহে সিনেমাটি দেখতে আসবেন। আর ভালো লাগলে অন্যদের বলারও আহ্বান জানাচ্ছি।

বেঙ্গল মাল্টিমিডিয়ার প্রযোজিত তারকা বহুল রোমান্টিক ও কমেডি ঘরানার সিনেমাটিতে আরও অভিনয় করেছেন সাদেক বাচ্চু, আফজাল শরীফ, কাবিলা, চিকন আলীসহ অনেকে।

‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ সিনেমার গানে কণ্ঠ দিয়েছেন কুমার শানু, আকাশ সেন, ইমরান ও লিজা। সঙ্গীত পরিচালনায় ছিলেন প্রয়াত আহমেদ ইমতিয়াজ বুলবুল, ইমন সাহা, শ্রী প্রীতম, আকাশ সেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top