সকল মেনু

মাদরাসা ছাত্রীকে তুলে নিয়ে রাতভর ধর্ষণ!

হটনিউজ ডেস্ক:

নিজের বাসার সামনে থেকে তুলে নিয়ে এক মাদরাসা ছাত্রীকে রাতভর ধর্ষণ করেন সাগর ভৌমিক (১৯)। পরে সকালে মেয়েকে ঘটনাস্থল থেকে ছেড়ে দেয় সে। এরপর বাসায় গিয়ে ভুক্তভোগী ছাত্রী তার মাকে সব খুলে বলে। এরপর ধর্ষণের অভিযোগে সাগর ভৌমিকের বিরুদ্ধে মামলা করেন ভুক্তভোগী ওই ছাত্রীর মা।

মঙ্গলবার (২৫ জানুয়ারি)কুমিল্লার পৌর এলাকার দাস পাড়ায় সাগর ভৌমিকের ভাড়া বাসায় এ ধর্ষণের ঘটনাটি ঘটে। অভিযুক্ত সাগর ভৌমিক দাসপাড়া এলাকার সুমন চন্দ্র ভৌমিকের ছেলে। ভুক্তভোগী ওই ছাত্রী দেবিদ্বার ইসলামিয়া ফাজিল মাদরাসার সপ্তম শ্রেণির ছাত্রী।

এই ঘটনার পর বুধবার (২৬ জানুয়ারি) সাগর ভৌমিক (১৯) এর বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন ভুক্তভোগী ওই ছাত্রীর মা। বুধবার বেলা সাড়ে ১১টার দিকে এসআই নাজমুল হাসানসহ একদল পুলিশ সদস্য অভিযুক্ত সাগর ভৌমিককে গ্রেফতার করে।

মামলার এজাহারে ওই ছাত্রীর মা উল্লেখ করেন, অভিযুক্ত সাগর ভৌমিক হিন্দু পরিবারের ছেলে হয়েও তার মেয়ে মাদরাসায় আসা যাওয়ার পথে বিভিন্ন সময়ে উত্যক্ত করত। এর আগে একাধিকার বাধা দিলেও সে তা শোনেনি। উল্টো ওই ছাত্রীর পরিবারকে হুমকি দিতে থাকে।

মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে ওই ছাত্রীর বাসার সামনে থেকে মুখ চেপে তার পাশ্ববর্তী নিজের ভাড়া বাসায় নিয়ে গিয়ে আটকে রেখে রাতভর ধর্ষণ করে। সকালে মেয়েকে ঘটনাস্থল থেকে ছেড়ে দেয়। পরে সে বাসায় এসে ঘটনা জানালে ওই ছাত্রীর মা থানায় এসে লিখিত অভিযোগ দায়ের করেন।

এ বিষয়ে দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. আরিফুর রহমান বলেন, ভুক্তভোগী ওই ছাত্রীর মায়ের অভিযোগের সাথে সাথে সাগর ভৌমিককে গ্রেফতার করা হয়েছে। সাগর ভৌমিককে থানা হাজতে রাখা রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top