সকল মেনু

কালিয়াকৈরে কৃষককে পিটিয়ে হত্যা

হটনিউজ ডেস্ক:

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার মাঝুখান এলাকায় এক কৃষককে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। জমির সীমানাপ্রাচীর নিয়ে দ্বন্দ্বের জেরে প্রতিপক্ষের হামলায় আব্দুল মান্নান ওরফে মোন্নাফ (৬৫) নিহত হয়েছেন। এ ঘটনায় আরও দুজন আহত হয়েছেন।

শনিবার বিকালের এ ঘটনায় আফরোজা আক্তার ঝুমুর নামে এক নারীকে আটক করেছে পুলিশ।

নিহত মোন্নাফ কালিয়াকৈর উপজেলার মাঝুখান এলাকায় হযরত আলী মিয়ার ছেলে। ঘটনায় আহতরা হলেন- জিসান ও জাহাঙ্গীর।

এলাকাবাসী ও পুলিশ জানায়, উপজেলার মাঝুখান এলাকায় নিহত মান্নান মিয়ার প্রতিবেশী সেলিমের সঙ্গে দীর্ঘদিন ধরে জমির সীমানা নিয়ে বিরোধ চলছিল। এরই ধারাবাহিকতায় শনিবার বিকালে দুই বাড়ির মাঝখানে টিনশেডের দেয়াল দিলে সেলিম ও তার স্ত্রী ঝুমুর বেশ কয়েকজনকে নিয়ে হামলা চালিয়ে টিনের বেড়া ভাঙচুর করে।

এ সময় বাধা দিতে এলে মান্নান মিয়াসহ আরও দুজন আহত হন। পরে গুরুতর অবস্থায় মান্নান মিয়াকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে রোববার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে সকাল ৭টায় মারা যায় মান্নান।

খবর পেয়ে মৌচাক পুলিশ ফাঁড়ির ইনচার্জ সাইফুল ইসলাম ঘটনাস্থলে পৌঁছে ঘটনার সঙ্গে জড়িত ঝুমুকে গ্রেফতার করেছে। এ ঘটনায় অপর অভিযুক্ত সেলিম মাস্টার পলাতক রয়েছেন।

নিহতের ছেলে জাহাঙ্গীর আলম জানান, সেলিম দলীয় প্রভাব বিস্তার করে দীর্ঘদিন ধরে হুমকি দিয়ে আসছে। কিন্তু এ হুমকি যে আমাদের জীবনের কাল হয়ে দাঁড়াবে এটি বুঝতে পারিনি। আমার বাবাকে ওরা মেরে ফেলেছে, আমরা ওদের ফাঁসি চাই।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top